বড় খবর

দিনের সেরা প্রযুক্তির খবর: আপনার দোকান খুলুন ইনস্টাগ্রামে, ট্রাম্পকে হুঁশিয়ারি টুইটারের

দিনের সেরা প্রযুক্তির খবর একসঙ্গে পড়ুন এই প্রতিবেদন

Read today’s tech news headline in one place: কোভিড -১৯  সময়কালে ব্যবসায়ীদের অনলাইনে বিক্রি করতে সহায়তা করছে ইনস্টাগ্রাম।রাষ্ট্রপতি তার টুইট বার্তায় যা বলেছেন, তা টুইটারের নীতি বিরুদ্ধ।ভারতে ভোডাফোন যে দৈনিক ডেটা প্ল্যানের সুবিধা নিয়েছে, রইল তার তালিকা। প্রযুক্তির খবর পড়ুন এক নজরে….

ওয়ানপ্লাস টিভির ‘প্রি বুক’ শুরু অ্যামাজনে

ওয়ানপ্লাস সাশ্রয়ী দামের টিভি ও ফোন নিয়ে হাজির হচ্ছে আগামী মাসে। ইতিমধ্যেই অ্যামাজনে প্রি বুকিং শুরু হয়েছে। প্রি বুকিং করলে ওয়ারেন্টির বৈধতা বাড়াতে পারবেন। তারজন্য খরচ হবে ৩০০০ ও ১০০০ টাকা। পাশপাশি ১০০০ টাকার ক্যাশব্যাক আছে।

আপনার দোকান খুলতে পারেন ইনস্টাগ্রামে

ইনস্টাগ্রাম শপিং

কোভিড -১৯  সময়কালে ব্যবসায়ীদের অনলাইনে বিক্রি করতে সহায়তা করছে ইনস্টাগ্রাম। গত মাসে তার প্ল্যাটফর্মে শপ চালু করার ঘোষণা করেছিল। ফটো-শেয়ারিং প্ল্যাটফর্মটি এখন ব্যবসায়ীদের কাছে এখন ইনস্টাগ্রাম শপিং রুপে আসতে চলেছে। ইনস্টাগ্রাম শপিংয়ের অভিজ্ঞতার জন্য নতুন ফিচার ঘোষণা করেছে সংস্থা। যা ৯ জুলাই থেকে কার্যকর হবে।

 

 

পোস্ট ঘিরে ফের ট্রাম্পকে হুঁশিয়ারি টুইটারের

ট্রাম্পকে হুঁশিয়ারি

মঙ্গলবার মার্কিন রাজধানীতে প্রতিবাদকারীদের বিরুদ্ধে ইন্ধন জোগানো টুইট ঘিরে ডোনাল্ড ট্রাম্পকে হুঁশিয়ারি নোটিশ দিল টুইটার ইনক। গত মাসেও একই ঘটনা ঘটেছিল।

“যতক্ষণ আমি আপনার রাষ্ট্রপতি থাকব, ওয়াশিংটন, ডিসি তে কখনই কোনও ‘স্বায়ত্তশাসিত অঞ্চল’ থাকবে না। কেউ চেষ্টা করলে, তাদের গুরুত্ব দিয়ে দেখা হবে! ” রাষ্ট্রপতি তার টুইট বার্তায় যা বলেছেন, তা টুইটারের নীতি বিরুদ্ধ। এতে অবমাননাকর আচরণ রয়েছে বলে মনে করছে টুইটার।

ভোডাফোন প্রিপেইড রিচার্জ প্ল্যান

ভোডাফোন প্রিপেইড রিচার্জ প্ল্যান ২০২০: COVID-19 এর কারণে অনেকে বাড়ি থেকে কাজ করতে বাধ্য হয়েছেন। কাজেই, প্রতিটি ব্যক্তির এখন ডেটা ব্যবহার বেড়ে গিয়েছে। অফিসের কাজ হোক বা অবসর সময়ে টাইম পাস এখন বরসা ইন্টারনেট।  ভোডাফোন, এয়ারটেল এবং জিওর পাশাপাশি ভারতের তিনটি বৃহত্তম টেলিকম পরিষেবা।  ভারতে ভোডাফোন যে দৈনিক ডেটা প্ল্যানের সুবিধা নিয়েছে, রইল তার তালিকা।

রিচার্জর তালিকা

ট্রাম্প প্রশাসনের ভিসা নীতি সংস্কারে বড় ধাক্কা খেতে পারে ভারতীয় আইটি কর্মীরা?

সমস্যার মুখে ভারতীয় আইটি সেক্টর?

এইচ ১ বি ভিসার নীতি অনুযায়ী বহিঃদেশীয় কর্মীদের প্রবেশ নিষেধাজ্ঞার ফলে বিশ্বব্যাপী এবং বিশেষত ভারতীয় তথ্য প্রযুক্তি (আইটি) সংস্থাগুলি ও শ্রমিকদের উপর সবচেয়ে বেশি প্রভাব পড়বে। এক্ষেত্রে যার বেতন বেশি তিনিই সুযোগ আগে পাবেন মার্কিন যুক্তরাষ্ট্রে গিয়ে কাজ করার। অবশ্য তথ্য প্রযুক্তি বিভাগের কর্মীরা এইচ ১ বি ভিসার প্রতি ভরসা কমিয়ে ফেলেছে।

বিস্তারিত পড়ুন- কেন এই নতুন নীতি?

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top tech headlines technology latest updates 24 june

Next Story
ট্রাম্প প্রশাসনের ভিসা নীতি সংস্কারে বড় ধাক্কা খেতে পারে ভারতীয় আইটি ক্ষেত্র?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com