বড় খবর

দিনের সেরা প্রযুক্তির খবর: টিকটকের ঘাড়ে নিশ্বাস ফেলছে মিত্রঁ, নতুন রুপে গুগল ফটোস

দিনের সেরা প্রযুক্তির খবর একসঙ্গে পড়ুন এই প্রতিবেদন

Read today’s tech news headline in one place:

 

জিও ফাইবারে ফ্রি হইচই থেকে অ্যামাজনপ্রাইম

গত বছর JioFiber এর বাণিজ্যিক প্রবর্তনের আগে, বিভিন্ন মহলে চর্চার বিষয় ছিল যে বাজার চলতি ব্রডব্যান্ড পরিষেবার বাজার নিয়ে নিতে পারে জিও টেলিকম সেক্টর। তবে লঞ্চ হওয়ার পর সেই প্রত্যাশা পূরণ করতে পারেনি। কিন্তু পশ্চিমবঙ্গে আমফানের পর খানিক মানুষ জিও ফাইবারের প্রতি ঝুঁকেছে। কিন্তু সেভাবে এখনও ব্যবসা করতে পারেনি। কাজেই,বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মে ফ্রি সাবসক্রিপশন দিয়ে গ্রাহকদের নজর কাড়ার চেষ্টায় রয়েছে জিও ফাইবার। এরজন্য সাশ্রয়ী দামে একাধিক সুযোগ সুবিধা সহ প্ল্যান নিয়ে আসছে জিও। বিভিন্ন রিচার্জ মারফত ফ্রি পাওয়া যাবে JioTV, JioCinema, JioSaavn, Disney+ Hotstar, SonyLIV, Zee5, AltBalaji, HoiChoi, Lionsgate Play, ShemarooME, Amazon Prime Video,

এখানে আমরা JOFiber এর ব্রডব্যান্ড পরিকল্পনাগুলির সাথে তার গ্রাহকদের যে সমস্ত ওটিটি পরিষেবা সরবরাহ করে সেগুলি একবার দেখব।

 

পুরোনো খবর শেয়ার করলেই বুঝতে পারবেন আপনি

ফেসবুক প্ল্যাটফর্মে ভুল তথ্য বিরুদ্ধে মোকাবিলার জন্য, ফেসবুক একটি নতুন ফিচার নিয়ে এসেছে। যেখানে ৯০ দিনের বেশি পুরোনো পোস্ট হলে সে বিষয়ে সতর্ক করে দেবে। তা সত্ত্বেও শেয়ার করতে চাইলে পোস্টের সঙ্গে যুক্ত থাকবে, কতদিনের পুরোনো পোস্ট।

 

চিনা পণ্য বয়কটে বাড়তে পারে নোকিয়া ফোনের চাহিদা

চিনা পণ্য বয়কট করতে চায় ভারতবাসী। ভারত-চিন সীমান্তে উত্তেজনার পারদ যেদিন থেকে চড়তে শুরু করেছে, সেদিন থেকেই বিশেষ করে সোশ্যাল মিডিয়ায় রব উঠেছে, স্মার্টফোন সমেত চিনে তৈরি সমস্ত সামগ্রী বয়কট করতে হবে। কাজেই নোকিয়ার প্রতি আকর্ষণ বাড়ার প্রবণতা প্রবল।

নতুন রুপে গুগল ফটোস

রিফ্রেশ হয়েছে গুগোল ফটোস। অর্থাৎ বলা যেতে পারে একেবারে ভল বদল করে এসেছে। যুক্ত হয়েছে একাধিক নতুন ফিচার, আইকন, তিনটি ট্যাব। এই তিনটি ট্যাব দ্বারা আপনি নিজের ফটো সাজিয়ে রাখতে পারবেন। বর্তমানে গুগল ফটোজ ব্যবহারকারীর সংখ্যা এক বিলিয়নেরও বেশি। ফটো স্টোর করে রাখার সবচেয়ে জনপ্রিয় অ্যাপ গুগল ফটোজ।

 

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top tech headlines technology latest updates 26 june

Next Story
নিউজ সার্ভিস প্রকাশকদের টাকা দেবে গুগল
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com