বড় খবর

ফ্লিপকার্ট ৯০ মিনিটে বাড়িতে পৌঁছে দেবে মুদি সদাই

‘জিও মার্ট’ রিলায়েন্স জিও দ্বারা চালিত জিওমার্ট একটি অনলাইন মুদিসদাই কেনার প্ল্যাটফর্ম। এখানে অনলাইন টু অফলাইন ব্যবসা চলবে।

ফ্লিপকার্টে দ্রুত ৯০ মিনিটের মুদি সরবরাহ

বোঝাই যাচ্ছে জিও মার্টের সঙ্গে টেক্কা দিতে প্রস্তুত ফ্লিপকার্ট। করোনা লকডাউন পরিস্থিতিতে ভোল বদল ঘটেছে ব্যবসা বাণিজ্যে। ঠিক এই সময় অপরিহার্য ভূমিকা পালন করছে অনলাইন ই কমার্স সাইট। অবশ্য প্রথম লকডাইনে বন্ধ ছিল ই- কমার্সের পরিষেবা। লকডাউন শিথিল হতেই রিলায়েন্স জিও নতুন ভাবনাচিন্তায় ই কমার্স সাইট চালু করেছে। ঠিক এরপরই ময়দানে নেমে পড়েছে ফ্লিপকার্ট।

* পরিষেবার নাম ফ্লিপকার্ট কুইক।

* আরও সহজলভ্য  করা হয়েছে এই সাইট। যার মারফত মুদি সদাই থেকে টপ ক্লাস ব্র্যান্ডের জিনিস পত্র পেয়ে যাবেন ফ্লিপকার্টে।

* সংস্থা দাবি করেছে যে, ফ্লিপকার্ট কুইকে  গ্রাহকরা ২০০০ বেশি পণ্যের কিনতে পারবেন। প্রথম পর্যায়ে পাওয়া পণ্যের বিভাগে রয়েছে মুদি, টাটকা সবজি-ফল, দুগ্ধ জাতীয় জিনি, মাংস, মোবাইল, ইলেকট্রনিক্স আনুষাঙ্গিক, স্টেশনারি আইটেম এবং বাড়ির আনুষাঙ্গিক জিনিস ইত্যাদি। সংস্থাটি পরবর্তী পর্যায়ে তার পণ্য বিভাগগুলি প্রসারিত করবে বলে জানিয়েছে।

* গ্রাহকরা কেনার জন্য দিনের যে কোনও সময় তাদের অর্ডার দিতে পারেন এবং তাদের অর্ডারটি সকাল ৬ টা থেকে ১২ টার মধ্যে সরবরাহ করা হবে। গ্রাহকরা পরবর্তী ৯০ মিনিট বা ২ ঘণ্টার মধ্যে অর্ডার চাইলে সেই অপশন বেছে নিতে পারবে।

প্রসঙ্গত, ‘জিও মার্ট’ রিলায়েন্স জিও দ্বারা চালিত জিওমার্ট একটি অনলাইন মুদিসদাই কেনার প্ল্যাটফর্ম। এখানে অনলাইন টু অফলাইন ব্যবসা চলবে। জিও মার্টে অর্ডার দেওয়ার পর, সেই অর্ডার পৌঁছে যাবে আপনার নিকটবর্তী দোকানে। সেখান থেকেই আপনার বাড়িতে পৌঁছে যাবে আপনার প্রয়োজনীয় সামগ্রী।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Todays top trending technology news 29 july flipkart quick 90 min grocery delivery two school girls discover a new asteroid

Next Story
দিনের সেরা প্রযুক্তির খবর- মঙ্গল অভিযানে উন্নত রোভর, পরের বছরও ওয়ার্ক ফর্ম হোম, PUBG কি চিনা গেম?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com