Camera Mobile Phone 2018: আপনার পছন্দের সেরা ক্যামেরা ফোন কোনটা ? রইল তালিকা

বাজারে একাধিক ফোনের ভীড়। বিভিন্ন ফিচার ও ক্যামেরার বহর দেখে একেবারে ঘেঁটে গেছেন? তাহলে আপনার জন্য রইল সেরা ক্যামেরা ফোনের তালিকা।

২০১৮ সালের সেরা ফোনের তালিকা
১) চাহিদায় ক্যামেরা ফোন থাকলে কিনতেই পারেন The Google’s Pixel 2 XL। সরু মার্জিনের বেজেল রয়েছে ফোনটিতে। যারা অ্যান্ড্রয়েড ফোন পছন্দ করেন এবং উন্নতমানের ক্যামেরার প্রয়োজন তাঁদের জন্য সেরা অপশন হিসাবে রয়েছে The Pixel 2 এবং Pixel 2 XL। পেটিএম দিয়ে কিনলে ছাড় পেতে পারেন। তখন দাম হবে ৫৪,৯৯০ টাকা। এছাড়া অ্যামাজনে ফোনটির দাম ৬২,০০০ টাকা।

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018:

২) পিক্সেল 2 পছন্দ না হলে, অ্যাপল আইফোন টেনের দিকেও ঝুঁকতে পারেন। এই তালিকায় দ্বিতীয় সেরা ক্যামেরা ফোন। আইফোন 8 প্লাসের মত, এটি একটি ডুয়েল ক্যামেরা সেটআপ ব্যবহার করতে পারবেন, অন্যান্য দিকগুলি নিয়ে নির্বাচন করলে, পিক্সেল ২ এক্সএল এর তুলনায় অনেক ভালো ফোন। এ ফোন শুধু ফাস্ট নয়, নির্ভরযোগ্য ব্যাটারি লাইফও রয়েছে এ ফোনটিতে।

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018

৩) ক্যামেরার আপডেটেড ফিচারে তাক লাগিয়ে দিয়েছে স্যামসাং। কয়েকদিন আগেই স্মার্টফোন ওয়ার্ল্ডে নিয়ে এসেছে গ্যালাক্সি S9 ও S9+। কোম্পানির দাবি আলো আঁধারিতে যে দৃশ্য আপনি আবছা দেখতে পান, সেই দৃশ্যকেই ক্যামারাবন্দি করবে গ্যালাক্সি S9+। যা হুবহু আপনার চোখে দেখা দৃশ্যের মতই। অর্থাৎ অল্প আলোতেও ছবি তুলতে সক্ষম হবেন আপনি। স্যামসাং গ্যালাক্সি S9+ ফোনটির ইউএসপি ডুয়াল অ্যাপারচার একটি ক্যামেরায়। বিভিন্ন রকম লাইটে ফোনটির ক্যামেরা একেবারে সেরা পারফর্মেন্স দিতে প্রস্তুত। তার জন্য কোনোরকম অতিরিক্ত ম্যানুয়াল সেটিং-এর বা আলোর কমবেশি নিয়ে বাড়তি ভাবনার প্রয়োজন হবে না। দুটি অ্যাপারচার থাকার কারণে কম থেকে অতিরিক্ত আলো, সব পরিস্থিতিতেই নিজের থেকে ক্যামেরা বদলে নেবে অ্যাপারচারের মোড।

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018

৪) স্যামসাংয়ের গ্যালাক্সি নোট সিরিজের নোট ৮ গত বছরের এই সিরিজের সর্বশেষ সফল ফোন। দক্ষিণ কোরিয়ার কোম্পানিটির দাবি অনুযায়ী, বাজারের সবচেয়ে শক্তিশালী ফোন গ্যালাক্সি নোট ৮।এই ফোনেই স্যামসাং প্রথমবারের মত ডুয়েল ক্যামেরা ব্যবহার করেছে।

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018

৫) V30 + এখন সেরা ক্যামেরা স্মার্টফোনগুলির মধ্যে একটি। বিভিন্ন আলো অবস্থার মধ্যেও এই ফোনে তোলা ছবি এবং ভিডিও বেশ চিত্তাকর্ষক। পারফরম্যান্স কোনও ফ্ল্যাগশিপের মতই ভালো এবং এটিতে একটি শক্তিশালী ব্যাটারি লাইফ রয়েছে ।

Best Camera Mobile Phone in India 2018

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018

৬) এটি ক্যামেরা তালিকা সেরা ফোন HTC U11। ফোনটিতে দেওয়া লেন্স সেন্সরের কারণে সেরা ক্যামেরাগুলির মধ্যে একটি। 12 মেগাপিক্সেল ক্যামেরার মধ্যে নিয়ম মেনে আধুনিক সব ফিচার পাবেন। এটি বিশেষভাবে কম আলো শুটিংয়ের জন্য ভাল অপশন।

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018

৭) স্মার্টফোনের মধ্যে হুয়াওয়ে ডুয়াল-ক্যামেরার ব্যাপারে প্রথম স্থানে ছিল, এবং কোম্পানি সেই অনুশীলন আজও অব্যাহত রেখেছে। তবে বলাইবাহুল্য এটি একটি ভাল ডুয়াল-ক্যামেরা সেটআপ। হুয়াওয়ে সঠিক রঙের সঙ্গে বিস্তারিত ফটোগুলি তৈরি করার জন্য RGB + সেটআপ অনুসরণ করে।

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018

৮) ডুয়াল-ক্যামেরা হিসাবে ভালো ক্যামেরার তালিকায় রয়েছে OnePlus। পিছনে উন্নত কম আলো ক্যামেরা সঙ্গে, এটি অ্যাপেল আইফোন 8 তুলনায় ভাল ইমেজ গ্রহণ করে থাকে। একটি দুর্দান্ত ক্যামেরা,দ্রুততম অ্যান্ড্রয়েড ফোন হিসাবে কিনতেই পারেন এই ফোনটি।

Camera Mobile Phone 2018
Camera Mobile Phone 2018

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Top 10 camera mobile phone in india august 2018

Next Story
নোকিয়া নিয়ে এল একগুচ্ছ নতুন ফোনnokia new phone
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com