চমৎকার! পছন্দের চালকের সঙ্গে এবার যাত্রা করুন উবারে

যাত্রা করতে চালকের ওপর আস্থা পাবেন পাশাপাশি নিরাপদ মনে করবে যাত্রী। এই ভাবনাচিন্তা থেকেই মূলত উবার 'Add as favorite'ফিচার নিয়ে আসছে আগামী দিনে।

By: ANI Kolkata  Published: May 30, 2019, 1:44:44 PM

গড়িয়াহাট থেকে ডানলপ, লম্বা রাস্তা! ক্লান্তি এড়াতে উবার বুক করে ফেললেন আপনি। কোথায় থাকেন, কবে থেকে এই পেশা একাধিক প্রশ্নে বছর পঁচিশের চালকের সঙ্গে খোস গল্পও করে নিলেন খানিক। দেড় ঘণ্টায় চালকের ব্যবহার এবং গাড়ি চালানোর পদ্ধতি বেশ মন কেড়েছে আপনার। গাড়ি থেকে নেমে পাঁচে পাঁচ রেটিং দেওয়ার সময় মনে হলো ইশ যদি পরের বারও এর সঙ্গেই যাওয়া যেত। আপনার সেই সাধ জেনে ফেলেছে উবার। যাতে পরের বারও যাত্রা পথে পছন্দের চালকটিকেই পাশে পেত সেই ব্যবস্থাপনায় মন দিয়েছে সংস্থা। এ পর্যন্ত পড়ে প্রলাপ মনে হতেই পারে। কিন্তু এই তথ্য ভুল নয়।

আরও পড়ুন: কবে কিনতে পারবেন OnePlus 7?

অপেক্ষা করুন। খুব শীঘ্রই নতুন ফিচার আসতে চলেছে উবার অ্যাপে। যেখানে আপনি পছন্দের চালকে চিহ্নিত করতে পারবেন।

যাত্রা শেষে উবার অ্যাপে চালককে রেটিং দেওয়ার অপশন এসে থাকে, এবার তার সঙ্গে যুক্ত হবে ‘Add as favorite’ অপশন, অর্থাৎ কোনো উবার চালকের, স্বভাব, চালানোর ধরন আপনার পছন্দ হলে তার নাম এই অপশনে যুক্ত করতে পারবেন। পরবর্তী রাইডের সময় উবার অ্যাপ আপনাকে পছন্দের চালকের তালিকা দেখাবে, এবং বলে দেবে তারা কোথায় আছে এবং কতক্ষণে আপনার কাছে পৌঁছতে পারবে। প্রসঙ্গত, কাছাকাছি থাকলে অবশ্যই আপনি সেই চালকের সঙ্গে যাত্রা করতে পারবেন।

আরও পড়ুন: নোকিয়ার পাঁচ ক্যামেরায় কুপোকাত বাকি স্মার্টফোন নির্মাতা

এএনআই সূত্রে খবর, মূলত, যাত্রা নিরাপদ করতে এবং যাত্রার সময়কালে চালকের ওপর আস্থা রাখতে এই ভাবনাচিন্তা করেছে উবার। তবে ‘Add as favorite’ ফিচার এখনও পরীক্ষামূলক অবস্থায় রয়েছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Uber may soon allow you to mark favourite drivers

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement