নিয়ম না মানলে ১০ বছর খেলতে পারবেন না পাবজি

খেলাটিকে সহজ ও জেতার উপযোগী করে তোলার জন্য একাধিক চিট নথিভুক্ত করে গেমের মধ্যে। পাবজি এখন থেকে আর এই জোচ্চুরি কে প্রশ্রয় দেবে না।

By: Kolkata  Published: October 6, 2019, 2:55:22 PM

পাবজি খেলার সময় আপনি কি ব্যবহার করেন বিভিন্ন মুড,কোড বা চিটস? তাহলে আগামী ১০ বছর আপনি খেলতে পারবেন না পাবজি। জনপ্রিয় ও সমালোচনার শীর্ষস্থানে থাকা এই গেমটি খেলার সময় , খেলাটিকে সহজ ও জেতার উপযোগী করে তোলার জন্য একাধিক চিট নথিভুক্ত করে গেমের মধ্যে। পাবজি এখন থেকে আর এই জোচ্চুরি কে প্রশ্রয় দেবে না।

পাবজি সকল মানুষকেই সমানভাবে খেলার সুযোগ করে দেয়। কিন্তু যারা খেলায় ফাঁকি দিয়ে চিট ব্যবহার করে জিততে চায় তাদের জন্য এই কড়া পদক্ষেপ নিতে বাধ্য হয়েছে পাবজি। মোবাইল গেমিং দুনিয়ায় এরকম পদক্ষেপ আগে কোন গেম কে নিতে হয়নি।

কোম্পানি মনে করছে, যারা পাবজি খেলতে খুব ভালোবাসেন, তারা ১০ বছর যদি পাবজি খেলতে না পারে তার জন্য ব্যবহার করবে না এই চিটস বা মড। তেন্সেন্ট গেম জানিয়েছে, থার্ড পার্টি অ্যাপের মাধ্যমে এই ধরনের চিটস জোগাড় করছে পাবজি খেলোয়াড়রা। যার ফলে অনায়াসে তাদের ফোনে ঢুকে পড়ছে হ্যাকারদের নজর। পাশাপাশি ক্ষতি হচ্ছে গেম এর অন্দরমহলের।

গতমাসে পাবজি প্রায় ৩৫০০ জন খেলোয়াড় এর ওপর ১০ বছরের জন্য নিষেধাজ্ঞা জারি করেছে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Use cheats or mode or code to win pubg game you will ban for 10 years

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement