scorecardresearch

বড় খবর

ভ্যালেন্টাইন্স ডে’ উপলক্ষে একাধিক স্মার্টফোনে বড় ডিস্কাউন্ট দিচ্ছে Flipkart-Amazon

দেখে নিন তালিকা এক নজরে।

ভ্যালেন্টাইন্স ডে’ উপলক্ষে একাধিক স্মার্টফোনে বড় ডিস্কাউন্ট দিচ্ছে Flipkart-Amazon
ভ্যালেন্টাইন্স ডে উপলক্ষে একাধিক স্মার্টফোনে বড় ডিস্কাউন্ট দিচ্ছে Flipkart-Amazon

রাত পেরোলেই ভ্যালেন্টাইন্স ডে। এই দিনে ভালোবাসার মানুষকে উপহার দেন অনেকেই। আপনিও যদি প্রিয় মানুষটিকে এই বিশেষ দিনে একটি স্মার্টফোন উপহার দিতে চান তবে আপনার জন্য সুখবর! একগুচ্ছ বাজেট স্মার্টফোনে দুর্দান্ত অফার নিয়ে হাজির হয়েছে ফ্লিপকার্ট এবং অ্যামাজন । কোন ফোনে কত ছাড় মিলবে, দেখে নিন। বেছে নিন আপনার পার্টনারের জন্য সেরার সেরা ফোনটি।

one plus nord

২২,৯৯৯ টাকা থেকে এই ফোনের বেস ভেরিয়েন্টের দাম শুরু হচ্ছে। Amazon Mobile Saving Days সেলে এই ফোনের 8GB RAM + 128 GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে ২৪,৯৯৯ টাকা খরচ হবে। Axis Bank কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে ২,০০০ টাকা ছাড় পাওয়া যাবে। এছাড়াও Federal Bank ক্রেডিট কার্ড গ্রাহকরা অতিরিক্ত ১০ শতাংশ ছাড় পাবেন। এছাড়াও পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই সেলে OnePlus Nord CE 5G কিনলে মিলবে অতিরিক্ত ডিসকাউন্ট। আর দেরি না করে আজই বুক করুন লেটেস্ট ফিচারের এই ফোন।

Xiaomi 11 Lite NE 5G

6GB RAM + 128GB স্টোরেজে Xiaomi 11 Lite NE 5G কিনতে ২১,৯৯৯ টাকা খরচ হবে। Citi Bank, HSBC Bank, Federal Bank গ্রাহকরা Amazon সেলে এই ফোন কিনলে আকর্ষণীয় ছাড় পাবেন। সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ বেনিফিটও।

Samsung M52 5G

Amazon সেলে ২৪,৯৯৯ টাকা দামের Samsung এর জনপ্রিয় এই মিডরেঞ্জ ফোন কিনতে খরচ হবে ২২,৯৯৯ টাকা। থাকছে 6GB RAM + 128GB স্টোরেজ। Federal Bank ডেবিট কার্ড ব্যবহার করে এই ফোন কিনলে মিলবে অতিরিক্ত ২,০০০ টাকা ছাড়

Redmi Note 11T 5G

১৬,৯৯৯ টাকার পরিবর্তে Amazon সেলে ১৪,৯৯৯ টাকায় কেনা যাবে Redmi-র এই 5G স্মার্টফোন। Federal Bank ক্রেডিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ১০ শতাংশ ছাড়।

Vivo T1 5G

সম্প্রতি লঞ্চ হওয়া Vivo T1 5G এর বেস ভেরিয়েন্ট (4GB RAM + 128GB স্টোরেজ) কিনতে খরচ হবে ১৪,৯৯০ টাকা। HDFC Bank ক্রেডিট ও ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করলে মিলবে অতিরিক্ত ১০০০ টাকা ছাড়। Flipkart এ রয়েছে সহজ EMI এর সুবিধা। এই ফোন আপনি পাবেন মাত্র ১৩,৯৯০ টাকায়।

Oppo A53s 5G

8GB RAM + 128GB স্টোরেজে Oppo A53s 5G কিনতে খরচ হবে ১৫,৪৯০ টাকা। Flipkart থেকে এই ফোন কিনলে অতিরিক্ত ৩৫০০ টাকা ছাড় পাওয়া যাবে।

Poco M3 Pro 5G

Flipkart থেকে ১৫,৯৯৯ টাকা দামের Poco M3 Pro 5G কেনা যাবে ১৩,৪৯৯ টাকায়। অর্থাৎ এই ফোনে মিলবে ১৩ শতাংশ ছাড়। এছাড়াও এক্সচেঞ্জ অফারে ১৪,৫০০ টাকা পর্যন্ত অতিরিক্ত ছাড় পাওয়া যাবে।

Realme 8 5G

১৮,৯৯৯ টাকা দামের Realme 8 5G কিনতে খরচ হবে ১৮,৪৯৯ টাকা। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে অতিরিক্ত ১৫,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Realme 8i

সম্প্রতি লঞ্চ হওয়া Realme 8i ফোনের 4GB RAM + 64GB স্টোরেজ ভেরিয়েন্ট কিনতে খরচ হবে ১৩,৯৯ টাকা। ১৫,৯৯৯ টাকা দামের এই ফোনে মিলবে ১২ শতাংশ ছাড়। এছাড়াও পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে মিলবে অতিরিক্ত ১৩,৪৫০ টাকা ছাড়।

Oppo F17

8GB RAM + 128GB স্টোরেজে Oppo F17 Pro কিনতে ১৭,৯৯০ টাকা খরচ হবে। পুরনো স্মার্টফোন এক্সচেঞ্জ করে এই ফোন কিনলে ১৫,৫০০ টাকা পর্যন্ত ছাড় পাওয়া যাবে।

Oppo F19 Pro

২৩,৪৯০ টাকায় কেনা যাবে Oppo F19 Pro। আপাতত 8GB RAM + 256GB স্টোরেজে এই ফোন পাওয়া যাচ্ছে। সঙ্গে রয়েছে এক্সচেঞ্জ অফার।

Moto G51 5G

4GB RAM + 64GB স্টোরেজে Moto G51 5G কিনতে ১৪,৯৯৯ টাকা খরচ হবে। সঙ্গে থাকছে ১৪,৫৫০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার। Flipkart-এ এই ফোনের দাম ১৭,৯৯৯ টাকা। অফারে থাকছে ৩,০০০টাকার ছাড়।

Moto G60

Stock Android অভিজ্ঞতার জন্য জনপ্রিয় Moto G60। এই ফোনে রয়েছে 6,000 mAh ব্যাটারি। 6GB RAM + 128GB স্টোরেজে এই ফোন কিনতে খরচ হবে ১৭,৯৯৯ টাকা। এই ফোনে রয়েছে Snapdragon 732G চিপসেট। সঙ্গে থাকছে ১৫,০০০ টাকা পর্যন্ত এক্সচেঞ্জ অফার।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Valentines day discount offer on best budget smartphones