scorecardresearch

বড় খবর

Vi MiFi 4G পকেট রাউটার, কানেক্ট করুন একই সঙ্গে ১০টি ডিভাইস

এই পকেট রাউটারের মাধ্যমে গ্রাহকরা একসঙ্গে ১০টি ডিভাইস কানেক্ট করতে পারবেন।

Vi MiFi 4G পকেট রাউটার, কানেক্ট করুন একই সঙ্গে ১০টি ডিভাইস
এই পকেট রাউটারের মাধ্যমে গ্রাহকরা একসঙ্গে ১০টি ডিভাইস কানেক্ট করতে পারবেন।

Vodafone Idea বৃহস্পতিবার ঘোষণা করেছে সংস্থা খুব শীঘ্রই বাজারে নিয়ে আসতে চলেছে Vi MiFi,৪জি পকেট রাউটার। যা গ্রাহকে 150 Mbps পর্যন্ত স্পিড প্রদান করবে। সেই সঙ্গে জানা গিয়েছে এই পকেট রাউটারের মাধ্যমে গ্রাহকরা একসঙ্গে ১০টি ডিভাইস কানেক্ট করতে পারবেন। এটিতে রয়েছে একটি 2700 mAh ব্যাটারি।

সংস্থার দাবি মাত্র এক বার চার্জেই মিলবে ৫ ঘণ্টার ব্যাটারি ব্যাকআপ। সংস্থার দেওয়া তথ্য অনুসারে জানা গিয়েছে এই রাউটার কিনতে গ্রাহককে দিতে হবে মাত্র ২ হাজার টাকা। একটি Vi ফ্যামিলি পোস্টপেইড প্ল্যানের সঙ্গে কেনা যাবে এই রাউটার। ৩৯৯ টাকার পোস্টপেইড প্ল্যান থেকে শুরু হচ্ছে রিচার্জ অফার।

অন্যদিকে Reliance Jio-এর একটি Jiofi রাউটার বাজারে বিক্রির জন্য রয়েছে, যেটি একটি বিনামূল্যে জিও সিম কার্ড সহ ১,৯৯৯ টাকা মূল্যে লঞ্চ করা হয়েছিল৷ JioFi রাউটার 150 Mbps পর্যন্ত ডাউনলোড স্পিড এবং 50 Mbps পর্যন্ত আপলোড স্পিড অফার করে।

Airtel E5573Cs-609 4G পোর্টেবল ওয়াইফাই রাউটারের দাম প্রায় ২ হাজার টাকা এবং এটি এয়ারটেল প্রিপেইড এবং পোস্টপেইড উভয় কানেকশনই সাপোর্ট করে। ডিভাইসটি এই মুহূর্তে আর এয়ারটেল ওয়েবসাইটে তালিকাভুক্ত নেই এবং অনলাইন প্ল্যাটফর্মেও এই রাউটার উপলব্ধ নেই।   

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vi launches mifi 4g router that can connect up to 10 devices