বড় খবর

Vivo V23e স্মার্টফোন লঞ্চ করল, জেনে নিন আকর্ষণীয় ফিচার এবং দাম

এই স্মার্টফোনটি ভি সিরিজের সর্বশেষ মডেল।

Vivo V23e স্মার্ট ফোন লঞ্চ করল

Vivo নিয়ে এসেছে ব্র্যান্ডের নতুন স্মার্টফোন। যার নাম Vivo V23e, এই স্মার্টফোনে রয়েছে উন্নতমানের ফিচার এবং স্টাইলিশ লুক দেওয়া হয়েছে। এছাড়াও, এতে একটি ৫০-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়াও এতে মিডিয়াটেকের প্রসেসর ব্যবহার করা হয়েছে। এই স্মার্ট ফোনটি ভি সিরিজের সর্বশেষ ফোন। এতে অনেক আকর্ষণীয় ফিচার দেওয়া হয়েছে। এই ফোনগুলি ৯০ শতাংশের বেশি স্ক্রিন টু বডি রেশিও সহ আসে।

Vivo V23e এর স্পেসিফিকেশন-

• Vivo V23e ফোনে রয়েছে কটি 6.44-ইঞ্চি ফুল HD প্লাস AMOLED ডিসপ্লে রয়েছে। এর স্ক্রিন টু বডি রেশিও 90.37%। এছাড়াও, এতে একটি ওয়াটারড্রপ নচ এবং একটি 50-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

• এই Vivo মোবাইলটি MediaTek Hero G96 চিপসেটের সঙ্গে আসে। এছাড়াও এতে 8GB ROM দেওয়া হয়েছে। এছাড়াও এতে এক্সটেন্ডেড RAM-এর অপশন দেওয়া হয়েছে, যার সাহায্যে ব়্যাম ৪ GB পর্যন্ত বাড়ানো যাবে। এই Vivo মোবাইলে রয়েছে 128 GB UFS 2.1 স্টোরেজ। এছাড়াও, প্রয়োজনে ব্যবহারকারীরা একটি মাইক্রোএসডি কার্ড রাখতে পারেন।

• অপ্টিক্সের দিক থেকে এই ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। প্রাইমারি ক্যামেরা ৬৪ মেগাপিক্সেল। এছাড়াও রয়েছে ৮ মেগাপিক্সেল আলট্রা ওয়াইড অ্যাঙ্গেল লেন্স। ছাড়াও, এতে রয়েছে ১ মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য, এটিতে একটি ৫০-মেগাপিক্সেল সেলফি ক্যামেরা রয়েছে, যা অনেকগুলি ভাল বৈশিষ্ট্য সহ আসে।

• Vivo V23e ফোনে রয়েছে 4050 mAh ব্যাটারি, সঙ্গে রয়েছে 44W ফাস্ট ব্যাটারি চার্জার সাপোর্ট। এই মোবাইলটি Funtouch OS 12 ভিত্তিক Android 11 OS-এ কাজ করে। এছাড়াও, এই স্মার্ট ফোনটিতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার রয়েছে।

• এই নতুন স্মার্ট ফোনের দাম ভারতীয় মুদ্রায় প্রায় ২৭,৯০৫ টাকা।

তবে এই ফোন এখন শুধুমাত্র ভিয়েতনামে লঞ্চ করা হয়েছে। ভারতে কবে এই ফোন আসবে সে ব্যাপারে এখনও কোন তথ্য সামনে আসেনি। 

ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলা এখন টেলিগ্রামে, পড়তে থাকুন

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Viral vivo v23e with mediatek dimensity 810 soc goes official

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com