scorecardresearch

বড় খবর

দিওয়ালিতে বিরাট অফার নিয়ে হাজির Vivo, মাত্র ১০১ টাকায় পান সাধের স্মার্ট ফোন!

এই সেল ২৩শে অক্টোবর পর্যন্ত চলবে।

দিওয়ালিতে বিরাট অফার নিয়ে হাজির Vivo, মাত্র ১০১ টাকায় পান সাধের স্মার্ট ফোন!
মাত্র ১০১ টাকায় কিনুন আপনার সাধের একটি ভিভোর নতুন স্মার্টফোন।

স্মার্টফোন নির্মাতা ভিভো নিয়ে এসেছে তাদের দিওয়ালি অফার! এই অফারের অধীনে,ইউজারদের জন্য নিয়ে আসা হয়েছে একটি দুর্দান্ত সুযোগ। মাত্র ১০১ টাকায় কিনুন আপনার সাধের একটি ভিভোর নতুন স্মার্টফোন। Vivo দিওয়ালি অফারের অধীনে, Vivo X80 Series, V25 Series, Y75 Series, Y35 বা একই সিরিজের অন্যান্য ফোন কেনাকাটিতে থাকছে এই অফার। এই সেল ২৩শে অক্টোবর পর্যন্ত চলবে। Vivo Big Joys Diwali সেলে রয়েছে আরও নানান ডিল।  ক্যাশব্যাক,  ইন্সট্যান্ট ক্যাশ ডিসকাউন্ট সহ এক্সটেন্ড ওয়ারেন্টি রয়েছে এই অফারের অধীনে।

মাত্র ১০১ টাকায় স্মার্টফোন কীভাবে কিনবেন:

এই অফারের অধীনে আপনি ১০১ টাকা প্রারম্ভিক মূল্যে  কোম্পানির V, X বা Y সিরিজের যে কোন ফোন বাড়িতে আনতে পারেন। বাকি টাকা আপনাকে মেটাতে হবে ইএমআইতে। এছাড়াও  এই অফারের অধীনে পাবেন  ৬ মাসের এক্সটেন্ড ওয়ারেন্টি। Big Joys Diwali Sale-এ V, X বা Y সিরিজের স্মার্টফোনগুলিতে বিভিন্ন অফার দেওয়া হচ্ছে। আপনি যদি Vivo X80 বা X80 Pro কেনেন তাহলে আপনি পেতে পারেন ৮হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক।

Vivo V25 সিরিজের যে কোন স্মার্ট ফোন কেনার প্ল্যানিং করলে আপনি পেতে পারেন একটি সহজ ইএমআই।  যদি এই সিরিজের যে কোন ফোন ICICI বা SBI EMI আপনি কেনেন তাহলে আপনি পেয়ে যান ৪ হাজার টাকা পর্যন্ত ক্যাশব্যাক। এর সঙ্গে পান ৬ মাসের এক্সটেন্ড ওয়ারেন্টিও।

Vivo Y সিরিজ কেনার জন্য ব্যবহারকারীদের জন্য একটি অফার দেওয়া হচ্ছে। আপনি যদি ICICI বা SBI EMI বিকল্পের অধীনে ফোনটি কিনতে চান, তাহলে আপনি ২হাজার টাকা পর্যন্ত  ক্যাশব্যাক।  এছাড়াও, আপনি ৬ মাসের অতিরিক্ত ওয়ারেন্টিও পেয়ে যাবেন।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vivo big joy diwali sale offering phones for meager rs 101 but theres a catch