ভিভো ফ্রিডাম কার্নিভ্যালে ১,৯৪৭ টাকায় পাওয়া যাচ্ছে নামিদামি ফোন

এখনও যারা কিনে উঠতে পারেন নি, আর দেরি করবেন না, সোজা ঢুকে পড়ুন অ্যামাজনের সাইটে। ভিভো, ভিভো নেক্স, এবং ভিভো ভি9-এর মতো স্মার্টফোন পাওয়া যাচ্ছে ১,৯৪৭ টাকায়।

By: Kolkata  Aug 9, 2018, 7:25:59 PM

আজই শেষ দিন ভিভো ফ্রিডাম কার্নিভ্যালের। এখনও যারা কিনে উঠতে পারেন নি, আর দেরি করবেন না সোজা ঢুকে পড়ুন অ্যামাজনের সাইটে। ভিভো, ভিভো নেক্স এবং ভিভো ভি9-এর মতো স্মার্টফোন পাওয়া যাচ্ছে ১,৯৪৭ টাকায়। প্রতিদিন দুপুর 12 টা থেকে স্টক শেষ না হওয়া পর্যন্ত কেনা যাচ্ছিল। আজই সেই শুভক্ষনের শেষ দিন। স্বাধীনতা দিবসের আগে স্বাধীনভাবে কেনাকাটার সুবিধা করে দিয়েছে ভিভো।

এইচডিএফসি ব্যাঙ্কের ক্রেডিট কার্ড ব্যবহার করে মোবাইল কিনলে ইএমআইয়ের ওপর আবার পাঁচ শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। তবে এতেই শেষ নয়, কয়েকটি মোবাইলের সঙ্গে বিনামূল্যে ব্লু টুথ ইয়ারফোনও পেয়ে যেতে পারেন। অধিক দামের ফোন কিনলে নো কস্ট ইএমআইইয়ের সুবিধাও পাবেন আপনি।

ভিভো ফ্রিডাম কার্নিভ্যালে কি কি অফার রয়েছে ?

১) গতমাসে লঞ্চ হওয়া ভিভো নেক্সের বর্তমান দাম ৪৪,৯৯০ টাকা, ভিভো ভি9-এর দাম ২০,৯৯০ টাকা। সেলে সেই ফোনই পেয়ে যাবেন ১,৯৪৭ টাকায়।

২) সেলের ভিভোর XE100 ইয়ারফোন, ভিভো ইউএসবি কেবল, এবং ভিভোর XE680 ইয়ারফোন পাওয়া যাবে মাত্র ৭২ টাকায়।

৩) Vivo Y66 এর দাম ৮,৯৯০ টাকা। Vivo Y55s পাওয়া যাবে ৮,৪৯০ টাকায়। একইসঙ্গে Vivo Y69 কিনতে থরচ হবে ৯,৯৯০ টাকা।

৪) আপনার যদি আগাম ওয়েবসাইটে নাম রেজিস্টার করা থাকে তাহলে আরও তিন হাজার টাকা অবধি ছাড় পাওয়ার সুযোগ রয়েছে।

৫) এছাড়া প্রতিযোগিতায় অংশ নিলে ৫০০ ও ১০০০ টাকার কুপন পেতে পারেন। তাছাড়া মিলবে বুক মাই শোয়ের কুপনও।

ভাগ্যে থাকলে পেয়েই যেতে পারেন কম দামে সাধের ফোন। তবে গত দুদিনের পর অভিযোগ উঠেছে যে সাইট খুলতে সমস্যা করছে। চটজলদি আউট অফ স্টক হয়ে যাচ্ছে সমস্ত মডেল।

Indian Express Bangla provides latest bangla news headlines from around the world. Get updates with today's latest Technology News in Bengali.


Title: ভিভো ফ্রিডাম কার্নিভ্যালে ১,৯৪৭ টাকায় পাওয়া যাচ্ছে নামিদামি ফোন

Advertisement