scorecardresearch

বড় খবর

ফোন কেনার পরিকল্পনা করছেন? সাধ্যের দামে সাধের ফোন লঞ্চ করেছে ভিভো

ক্য়ামেরার স্পেসিফিকেশন মনকাড়া। Vivo S1 ফোনটির তিনটি ক্যামেরার মধ্যে একটি ১৬ মেগাপিক্সেলের সোনির প্রাইমারি সেন্সর, আট মেগাপিক্সেলে ক্যামেরা ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে।

ফোন কেনার পরিকল্পনা করছেন? সাধ্যের দামে সাধের ফোন লঞ্চ করেছে ভিভো

ভারতো লঞ্চ হল ভিভোর প্রথম এস সিরিজ স্মার্টফোন। যার দাম শুরু ১৭,৯৯০ টাকা থেকে। ফোনের ইউএসপি স্টাইল, আটলুক এবং সুপার AMOLED ডিসপ্লে। তার সঙ্গে রয়েছে তিনটি রিয়ার ক্যামেরা ও ফিঙ্গারপ্রিন্ট ডিসপ্লে সেন্সর ও ৩২ মেগাপিক্সেলের সেলফি শুটার।

৪ জিবি /১২৮ জিবি র‌্যাম ও স্টোরেজ কম্বিনেশনের দাম ১৭,৯৯০ টাকা। ৬জিবি/৬৪ জিবি স্টোরেজের দাম ১৮,৯৯০ টাকা। ৬জিবি/১২৮জিবি স্টোরেজের মডেলের দাম ১৯,৯৯০ টাকা।


Vivo S1 specifications

৬.৩৮ ইঞ্চির Full HD+ Super AMOLED ডিসপ্লেতে রয়েছে ১০৮০X ২৩৪০ পিক্সেলের রোজোলিউশন। যার অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ৯০ শতাংশ বডিও রেশিও। ওয়াটারড্রপ স্টাইলে নচ স্ক্রিন পাওয়া যাবে এই ফোনে।

vivo s1, ভিভোর প্রথম এস সিরিজের মডেল

তবে প্রসেসর রয়েছে মিডিয়া টেকের। তাই কেনার আগে স্পেসিফিকেশন ভাবনাচিন্তা করা উচিত বলে মনে করছে টেকপ্রেমীদের একাংশ। ফিঙ্গারপ্রিন্ট সেন্সরে রয়েছে পাঁচ রকমের অ্যানিমেশন। অক্টা কোর মিডিয়া টেক হেলিও P65 প্রসেসরে চলা ফোনটিতে রয়েছে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেম।

তবে ক্য়ামেরার স্পেসিফিকেশন মনকাড়া। Vivo S1 ফোনটির তিনটি ক্যামেরার মধ্যে একটি ১৬ মেগাপিক্সেলের সোনির প্রাইমারি সেন্সর, আট মেগাপিক্সেলে ক্যামেরা ১২০ ডিগ্রি ওয়াইড অ্যাঙ্গেল লেন্স এবং ২ মেগাপিক্সেলের ডেপথ সেন্সর রয়েছে। সেলফিতে ক্যামেরায় বরাদ্দ ৩২ মেগাপিক্সেল। ৪৫০০ এমএইচের ব্যাটারির সঙ্গে থাকছে ডুয়াল ইঞ্জিনের ফাস্ট চার্জিং।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vivo s1 with triple rear cameras launched in india starts at rs 17990