scorecardresearch

বড় খবর

Vivo নিয়ে এল লেটেস্ট স্লিম স্মার্টফোন, কী কী ফিচার থাকছে নয়া এই ফোনে, জেনে নিন

Vivo T1 ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা যাতে রয়েছে । ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার।

Vivo নিয়ে এল লেটেস্ট স্লিম স্মার্টফোন, কী কী ফিচার থাকছে নয়া এই ফোনে, জেনে নিন
Vivo T1 ফোনের সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার।

জনপ্রিয় মোবাইল কোম্পানি Vivo ভারতে লঞ্চ করতে চলেছে সবথেকে স্লিম ৫জি স্মার্টফোন। ভারতে Vivo ২০,০০০ টাকার মধ্যে লঞ্চ করতে চলেছে সেই স্মার্টফোন। ভারতে Vivo কোম্পানির সেই স্লিম ৫জি স্মার্টফোন Vivo T1 5G-এর দাম হতে পারে প্রায় ১৪,৯৯০ টাকা। ভারতে ১৪ ফেব্রুয়ারি লঞ্চ করা হবে এই ফোন। জনপ্রিয় অনলাইন প্ল্যাটফর্মের সঙ্গে সঙ্গে অফলাইন স্টোরেও পাওয়া যাবে এই ফোন। এক নজরে দেখে নেওয়া যাক ভারতের বাজারে এর দাম কত হতে পারে এবং এর কয়েকটি গুরুত্বপূর্ণ ফিচার।

Vivo T1 দাম-

Vivo T1 5G ফোনের ৪ জিবি (GB) র‍্যাম (RAM) এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম প্রায় ১৪,৯৯০ টাকা। Vivo T1 5G ফোনের ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম প্রায় ১৫,৯৯০ টাকা। Vivo T1 5G ফোনের ৮ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজ মডেলের দাম প্রায় ১৮,৯৯০ টাকা।

Vivo T1 ফিচার-

Vivo T1 ফোনে রয়েছে অ্যান্ড্রয়েড ১১ (Android 11) ভার্সন এবং অরিজিন ওএস (Origin OS) ১.০। Vivo T1 ফোনে রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস (HD+) ডিসপ্লে যা ১০৮০×২৪০০ পিক্সেল যুক্ত। Vivo T1 ফোনে রয়েছে ১২০ এইচজেড (Hz) রিফ্রেশ রেট এবং ২৪০ এইচজেড টাচ স্যাম্পেলিং রেট। Vivo T1 ফোনে রয়েছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৭৮ জি এসওসি (Qualcomm Snapdragon 778G SoC), ১২ জিবি (GB) এলপিডিডিআর৫ র‍্যাম (LPDDR5 RAM), ২৫৬ জিবির ইউএফএস ৩.১ (UFS 3.1) স্টোরেজ।

Vivo T1 ফোনে রয়েছে ৫জি, ৪জি এলটিই (LTE) কানেক্টিভিটি অপশন, ওয়াই-ফাই ৬ (Wi-Fi 6), ব্লুটুথ ভি৫.২ (Bluetooth v5.2), জিপিএস/ এ-জিপিএস (GPS/ A-GPS), ইউএসবি টাইপ-সি (USB Type-C) এবং ৩.৫ এমএম (MM) হেডফোন জ্যাক। এছাড়াও Vivo T1 ফোনে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর, অ্যাক্সেলেরোমিটার, অ্যাম্বিয়েন্ট লাইট সেন্সর, জাইরোস্কপ, ম্যাগ্নেটোমিটার এবং প্রক্সিমিটি সেন্সর। Vivo T1 ফোনে রয়েছে ৫০০০এমএএইচ (mAh) ব্যাটারি, ৪৪ ডাবলু (44W) ফাস্ট চার্জ। Vivo T1 ফোন ১৬৪.৭০×৭৬.৬৮×৮.৪৯ এমএম এবং ১৯২ গ্রাম ওজনের।

Vivo T1 ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা যা ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি শ্যুটার, ২ মেগাপিক্সেলের সেকেন্ডারি শ্যুটার এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স যুক্ত। এছাড়াও Vivo T1 ফোনের সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপার।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vivo t15g launch in india