বড় খবর

মাত্র হাজারদশেক টাকায় বড় ব্যাটারি সহ ভালো ফিচারের ফোন লঞ্চে ভিভো

এত কম দামের ফোনেও থাকছে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

এন্ট্রি লেভেলের ফোন আনল ভিভো। একেবারে কমদামে পুষ্টিকর যাকে বলে। নাম Vivo U20। কিছু মাস আগেই ভিভো নিয়ে এসেছিল U10। দুটি মডেল পাওয়া যাবে এই সিরিজে। ৪জিবি/৬৪জিবি স্টোরেজের দাম ১০,৯৯০ টাকা। ৬জিবি/৬৪জিবি স্টোরেজে দাম ১১,৯৯০ টাকা। ২৮ নভেম্বর থেকে শুরু হবে এই ফোনের সেল।

অ্যামাজন এবং কোম্পানির ই-স্টোরে পাওয়া যাবে Vivo U20। লঞ্চ অফারে চটজলদি ১,০০০ টাকার ছাড় পাওয়া যাবে। ছয় মাসের জন্য নো-কষ্ট EMI স্কিমে পাওয়া যাবে Vivo U20।

কী কী ফিচার পাবেন এই ফোনে?

প্রথমত, ইউএসপি হিসেবে যে যে ফিচার রয়েছে তা হল কমদামেই পেয়ে যাবে স্ন্যাপড্রাগন ৬৭৫ প্রসেসর, ৫০০০ mAh ব্যাটারি এবং ১৮ ওয়াটের ডুয়াল ইঞ্জিন ফাস্ট চার্জিং টেকনোলজি।

৬.৫৩ ইঞ্চির HD+ ডিসপ্লের সঙ্গে থাকবে ২৩৪০x১০৮০ পিক্সেলের রেজোলিউশন।কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৭৫ এর সঙ্গে থাকবে অ্যান্ড্রো ৬১২ জিপিইউ। অ্যান্ড্রয়েড ৯.০ পাই ও কোম্পানির নিজস্ব FunTouch OS 9 এ চলবে ফোনটি।

ক্যামেরা ফিচারে থাকছে, ১৬, ৮ ও ২ মেগাপিক্সেলের ক্যামেরা কম্বিনেশন। সঙ্গে ১৬ মেগাপিক্সেলে ফ্রন্ট ক্যামেরা। উল্লেখ্য এত কম দামের ফোনেও থাকছে ওয়াইড অ্যাঙ্গেল লেন্স।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vivo u20 with snapdragon 675 5000mah battery launched price specifications

Next Story
মাথা-পেট-চোখ-পা সমতে ওটা কী মঙ্গলে? হুড়োহুড়ি বিজ্ঞানীমহলেmartein-life-Lead
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com