আপনার চাহিদা বুঝেই গ্যাজেট ওয়ার্ল্ডে Vivo V11 Pro

Vivo V11 Pro India launch today: Vivo v9 এখনও অনেকে কিনে উঠতেই পারেনি। তাতে কি কোম্পানি গ্রাহকদের চাহিদা বুঝে আজকে লঞ্চ হল Vivo V11 Pro। ভারতের বাজারে এই নতুন সদস্যের শুভারম্ভ হল সিনেমা শহরে। ১২…

By: Mumbai  Published: September 6, 2018, 2:03:21 PM

Vivo V11 Pro India launch today: Vivo v9 এখনও অনেকে কিনে উঠতেই পারেনি। তাতে কি কোম্পানি গ্রাহকদের চাহিদা বুঝে আজকে লঞ্চ হল Vivo V11 Pro। ভারতের বাজারে এই নতুন সদস্যের শুভারম্ভ হল সিনেমা শহরে। ১২ সেপ্টেম্বর থেকে কিনতে পারবেন Vivo V11 Pro।
ইতিমধ্যে অ্যামাজন ইন্ডিয়ার ফোনের তালিকায় ঢুকে গেছে Vivo V11 Pro। ফোনটির আগাম বার্তা জানতে হলে “Notify Me” তে ক্লিক করে রাখুন। অ্যামাজনে যে তালিকা করা হয়েছে ফিচারের তাতে ওয়াটারড্রপ নচ এবং ডিসপ্লের মধ্যে ফিঙ্গার প্রিন্ট সেন্সরের উল্লেখ আছে।

আপনি কি ফোনের ইতিবৃত্ত জানতে অনুষ্ঠানের লাইব দেখতে চান?

Vivo V11 Pro লঞ্চ ইভেন্টটি ৬ সেপ্টেম্বর বেলা ১২ টা থেকে শুরু হবে। কোম্পানি তাদের অফিসিয়াল ইউটিউব চ্যানেলের অনুষ্ঠানটি লাইভ দেখাবে। আগ্রহী ব্যবহারকারীরা লাইভ আপডেট পেতে ভিভো ইন্ডিয়া এর ফেসবুক এবং টুইটার হ্যান্ডেল অনুসরণ করতে পারেন।

Vivo V11 Pro launch in India: Expected price

থাইল্যান্ডের পর Vivo V11 Pro ভারতে প্রথমবারের মত বাজারে আসছে। ফোনটির দাম ভারতে ২৫,৯৯৯ টাকা। আন্দাজ করা হচ্ছিল থাইল্যান্ডের আর্থিক মূল্য অনুযায়ী ভারতে Vivo V11 Pro ফোনটির দাম হতে পারে ২০,০০০- ৩০,০০০ টাকার মধ্যে।

Vivo V11 Pro launch in India: Expected price, specifications

প্রকাশ্যে আসা Vivo V11 যে সব স্পেসিফিকেশন থাকতে পারে বলে আন্দাজ করা হচ্ছে তা হল, ৬.৪১ ইঞ্চির ডিসপ্লেতে থাকবে সম্পুর্ণ AMOLED এর সঙ্গে HD+ রেজুলিশন(১০৮০ x ২৩৪০)। স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও থাকবে ১৯:৫:৯। তবে প্রসেসরের শেষ আপডেটেড ভার্সন না থাকার সম্ভাবনা রয়েছে। কোয়ালকাম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ। ব্যাটারি ব্যাকআপ থাকবে ৩৪০০ mAh সঙ্গে দ্রুত চার্জিং টেকনোলজি।

ফোন লঞ্চের আগে গুজব ছড়াবে না তা আবার হয় নাকি! ৮.১ অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমের সঙ্গে থাকতে পারে ডুয়াল ক্যামেরা। ১২ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ও ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। সেলফির জন্য ২৫ মেগাপিক্সেলের লেন্স বরাদ্দ। প্রথমে সেল শুরু হবে চিনে, দিন কয়েক পর ভারতীয়রা কিনতে পারবে বলে আন্দাজ করা হচ্ছে। ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি এক্সটারনাল মেমোরি রয়েছে ফোনটিতে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vivo v11 pro india launch tomorrow how to watch livestream expected price features etc

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং