বড় খবর

Vivo V11 Pro: ভিভোর ভি ১১ এর ভালোমন্দ

একবার চার্জ দিলে দেড় দিন অনায়াসে ব্যবহার করতে পারবেন। চার্জ দেওয়ার পর ১০০ শতাংশ থেকে চার্জ দ্রুত ৯৫ শতাংশে নেমে গেলেও তারপর থেকে যথেষ্ট সময় নেবে চার্জ কমতে।

Vivo v11 pro full specification, price in India 2018, ছবি: শশী ঘোষ

Vivo v11 pro-এর ঝাঁ চকচকে আউটলুক দেখে কেনার ইচ্ছা হয়েছে? তাহলে একবার চোখ বুলিয়ে নিন ফোনটির ভালোমন্দে। কোম্পানি গ্রাহকদের চাহিদা বুঝে সম্প্রতি লঞ্চ করেছে Vivo V11 Pro। ওয়াটারড্রপ নচ এবং ডিসপ্লের মধ্যে ফিঙ্গার প্রিন্ট সেন্সরে ফোনটির দাম ভারতে ২৫,৯৯৯ টাকা।

Vivo V11 Pro launch in India: Expected price, specifications

Vivo V11-এ যে সব স্পেসিফিকেশন রয়েছে তা হল ৬.৪১ ইঞ্চির ডিসপ্লেতে সম্পুর্ণ AMOLED এর সঙ্গে HD+ রেজোলিউশন (১০৮০ x ২৩৪০)। স্ক্রিনের অ্যাসপেক্ট রেশিও থাকবে ১৯:৫:৯। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ৬ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ। ব্যাটারি ব্যাকআপ থাকবে ৩৪০০ mAh সঙ্গে দ্রুত চার্জিং টেকনোলজি।
৮.১ অ্যান্ড্রয়েড ওরিও অপারেটিং সিস্টেমের সঙ্গে রয়েছে ডুয়াল ক্যামেরা। ১২ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, এবং ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরা। সেলফির জন্য ২৫ মেগাপিক্সেলের লেন্স বরাদ্দ। ৬ জিবি র‌্যাম ও ৬৪ জিবি এক্সটারনাল মেমোরি রয়েছে ফোনটিতে।

Vivo v11 pro full specification, price in India 2018; ছবি: শশী ঘোষ

Vivo V11 Pro review:

১) ফোনটির আউটলুক সত্যিই প্রশংসনীয়। পিছনের দিকে রয়েছে গ্লাস ডিজাইন। যেখানে রঙের একটা বৈপরীত্য নজর কাড়বে। তবে পেছল হওয়ার কারণে ফোনটি হাত থেকে পড়ে যাওয়ার সম্ভবনা প্রবল। চিন্তা করবেন না, কেনার পর ফোনটির সঙ্গে একটি ট্রান্সপারেন্ট কভার পাবেন সম্পূর্ণ বিনামূল্যে।

২) ৬.৪১ ইঞ্চির ডিসপ্লেতে রয়েছে সম্পুর্ণ AMOLED এর সঙ্গে HD+ রেজোলিউশন (১০৮০ x ২৩৪০), যা ভিডিও এবং ছবি দেখার সময় একটা অন্য অনুভতি দেবে।

৩) ১২ মেগাপিক্সেলের প্রাইমারি লেন্স, ও ৫ মেগাপিক্সেলের সেকেন্ডারি ক্যামেরায় কম আলোয় বেশ ভালোই ছবি তোলা যায়। একই সুবিধা পাওয়া যায় সেলফির জন্য বরাদ্দ ২৫ মেগাপিক্সেলেও।

৪) একবার চার্জ দিলে দেড় দিন অনায়াসে ব্যবহার করতে পারবেন। চার্জ দেওয়ার পর ১০০ শতাংশ থেকে চার্জ দ্রুত ৯৫ শতাংশে নেমে গেলেও তারপর থেকে যথেষ্ট সময় নেবে চার্জ কমতে। ফোনটির শব্দ কিন্তু বেশ জোরালো। সিনেমা হোক বা গেম, এক অন্যরকম অনুভুতি দেবে Vivo V11 Pro।

৫) ফোনটি যেমন হুবহু নকল করেছে ডিসপ্লে ক্ষেত্রে একইভাবে নকল করেছে আইফোন টেনের, ঠিক একইভাবে ফোনের ভিতরের ফিচারের আদল করেছে আইফোনের মত করে। যার ফলে অনায়াসে আপনি একাধিক ব্রাউজিং করতে পারবেন।

৬) কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসর সর্বশেষ আপডেটেড না হলেও এই ফোনটিতে দ্রুত কাজ সারতে সাহায্য করে। এছাড়া ৬ জিবি র‌্যাম ফোনকে সহজে হ্যাং হতে দেবে না।

৭) তবে ফোনের মধ্যে যে আন্ডার স্ক্রিন ফিঙ্গার প্রিণ্ট সেন্সর রয়েছে তা কাজ করতে একটু ঢিলেমি করে।

৮) Vivo V11 Pro এ রয়েছে মাল্টি টাস্কিং এর সুবিধা। অর্থাৎ সিনেমা দেখতে দেখতে ফোনেই সেরে ফেলতে পারবেন অফিসের গুরুত্বপূর্ণ কাজ।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vivo v11 pro price in india review

Next Story
৬,৯৯৯ টাকায় এবার মিটবে আপনার চাহিদা
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com