scorecardresearch

বড় খবর

Vivo লঞ্চ করল বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Vivo Y21e, জেনে নিন ফিচারগুলি

VIVO-এর এই মোবাইলে নিরাপত্তার কথা মাথায় রেখে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে

Vivo লঞ্চ করল বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন, Vivo Y21e

Vivo তাদের নতুন স্মার্টফোন লঞ্চ করেছে, যার নাম Vivo Y21e, এটি এক্তি বাজেট ফেন্ডলি স্মার্ট ফোন। এই ফোনে রয়েছে এক্সটেন্ড RAM, 5000 mAh ব্যাটারি এবং স্ন্যাপড্রাগন 680 প্রসেসরের অপশন রয়েছে। এটি মিডনাইট ব্লু এবং ডায়মন্ড গ্লো রঙে আসে। এই ফোনটি Vivo-এর অফিসিয়াল ওয়েবসাইটে তালিকাভুক্ত করা হয়েছে, যা একটি স্লিমার এবং স্মার্ট ট্যাগলাইনের সঙ্গে পেশ করা হয়েছে। জেনে নেওয়া যাক Vivo Y21e এর দাম-সহ ফুল স্পেসিফিকেশন।

Vivo Y21e মডেলে রয়েছে 6.51-ইঞ্চি LCD নচ ডিসপ্লে রয়েছে, যা একটি HD+ রেজোলিউশনের সঙ্গে আসে। এর রেজোলিউশন হল 1600 x 720 পিক্সেল। এটি 60Hz এর রিফ্রেশ রেট পাবে। এটিতে একটি চোখের সুরক্ষা মোড রয়েছে, যা নীল আলো থেকে চোখকে রক্ষা করে। এই মডেলের 3GB + 64GB স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম মাত্র ১২,৯৯০ টাকা।

এই Vivo মোবাইলে 6 nm Qualcomm Snapdragon 680 প্রসেসর ব্যবহার করা হয়েছে। সঙ্গে সঙ্গে এটি 3 GB RAM এবং 64 GB ইন্টারনাল স্টোরেজ পায়। এর সঙ্গে এই ফোনে 0.5 GB ভার্চুয়াল RAM সাপোর্ট করা হয়েছে।

এটিতে একটি 5000 mAh ব্যাটারি রয়েছে, যা একটি 18W দ্রুত চার্জারের সঙ্গে আসে। এই ব্যাটারি এক চার্জে সম্পূর্ণ ব্যাটারি ব্যাকআপ দিতে পারে। VIVO-এর এই মোবাইলে নিরাপত্তার কথা মাথায় রেখে সাইড ফেসিং ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার দেওয়া হয়েছে, লক বায়োমেট্রিক উপায়ে স্মার্টফোন আনলক করার ফিচার দেয়।

Vivo Y21e এর ক্যামেরা সেটআপের কথা বলতে গেলে, এর পিছনের প্যানেলে ডুয়াল ক্যামেরা সেটআপ রয়েছে। এতে প্রাইমারি ক্যামেরা 13 মেগাপিক্সেল, যা f/2.2 অ্যাপারচার সহ আসে। এটিতে একটি 2-মেগাপিক্সেল ম্যাক্রো ক্যামেরা রয়েছে, যা f/2 অ্যাপারচার সহ আসে। এর সামনে একটি 8-মেগাপিক্সেল ক্যামেরা রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vivo y21e launched in india details here