scorecardresearch

বড় খবর

সাধ্যের মধ্যে সাধপূরণ, Vivo ভারতে লঞ্চ করল বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Vivo Y33T

ভারতের বাজারে Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T পাওয়া যাচ্ছে ১৮,৯৯০ টাকায়।

সাধ্যের মধ্যে সাধপূরণ, Vivo ভারতে লঞ্চ করল বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Vivo Y33T
Vivo ভারতে লঞ্চ করল, বাজেট ফ্রেন্ডলি স্মার্টফোন Vivo Y33T

Vivo তাদের নতুন স্মার্টফোন Vivo Y33T ভারতে লঞ্চ করেছে। ভারতের বাজারে Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-এর দাম করা হয়েছে ১৮,৯৯০ টাকা, যা ৮ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজে পাওয়া যাচ্ছে। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T পাওয়া যাবে Vivo ইন্ডিয়া স্টোর, অ্যামাজন, ফ্লিপকার্ট, পেটিএম, টাটা ক্লিক, বাজাজ ফিনসার্ভ, ইত্যাদির মতো রিটেল স্টোরে। Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে রয়েছে ট্রিপল ক্যামেরা, স্ন্যাপড্রাগন চিপসেট, বড় এবং হাই রিফ্রেশ রেট ডিসপ্লে।

Vivo Y33T: ফিচার-

Vivo Y33T-তে রয়েছে ৬.৫৮ ইঞ্চির ফুল এইচডি প্লাস ডিসপ্লে। ভিভো Y33T-তে রয়েছে ২.৫ডি প্লেট ফ্রেম এবং এটি প্রায় ৮.০ এমএম মোটা। নয়া এই ফোনে রয়েছে রিয়ার ট্রিপল ক্যামেরা সেটআপ। পিছনে রয়েছে ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা। সঙ্গে রয়েছে ২ মেগাপিক্সেলের ডেপথ ক্যামেরা এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। এছাড়া Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-এর সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের ক্যামেরা, যা দেওয়া হয়েছে সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য। Vivo Y33T-তে রয়েছে ৫০০০ এমএএইচ ব্যাটারি। রয়েছে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট।

Vivo Y33T-তে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ইউজারদের সুরক্ষার কথা ভেবে Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T-তে দেওয়া হয়েছে এই সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। যা অন্যান্য ফোনের থেকে এই ফোনকে আরও বেশি আকর্ষণীয় করে তুলেছে। Vivo Y33T-তে মাইক্রোএসডি কার্ডের সাহায্যে ফোনের স্টোরেজ ১টিবি পর্যন্ত বাড়ানো সম্ভব। এই আকর্ষণীয় ও অত্যাধুনিক ফিচার যুক্ত Vivo Y33T ফোনটির দাম অন্যান্য ফোনের তুলনায় অনেকটাই কম করা হয়েছে। ভারতের বাজারে Vivo কোম্পানির নতুন ফোন Vivo Y33T পাওয়া যাচ্ছে ১৮,৯৯০ টাকায়।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vivo y33t launched with snapdragon 680 chip at rs 18990 in india