অনেকটা দাম বাড়ল ভোডাফোনের, বাদ পড়ল আনলিমিটেড সুযোগ সুবিধা

নতুন দাম ৩ ডিসেম্বর ২০১৯ এর মধ্যরাত থেকে গোটা ভারত জুড়ে বৈধ হবে। ১৯ থেকে ২,৩৯৯ টাকা পর্যন্ত রয়েছে রিচার্জ প্ল্যাক। তবে লক্ষণীয় ভোডাফোনে আনলিমিটেড কলের সুবিধা আর নেই।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: December 2, 2019, 11:43:43 AM

ভোডাফোন আইডিয়া লিমিটেড (ভিআইএল) আজ তার প্রিপেইড প্ল্যানের নতুন দাম ঘোষণা করেছে যা ৩ ডিসেম্বর ২০১৯ এর মধ্যরাত থেকে গোটা ভারত জুড়ে বৈধ হবে। ১৯ থেকে ২,৩৯৯ টাকা পর্যন্ত রয়েছে রিচার্জ প্ল্যাক। তবে লক্ষণীয় ভোডাফোনে আনলিমিটেড কলের সুবিধা আর নেই।

Vodafone-Idea daily data packs

ভোডাফোনে প্রতিদিন ১০০ টি এসএমএস, আনলিমিটেড অন নেট কলিং (ভোডাফোন থেকে ভোডাফোন) এবং ১০০০ মিনিট অফ নেট কলিং (অন্য নেটওয়ার্কে ফোন) সহ ২৮ দিনের মেয়াদ সহ প্রতিদিন ১.৫ জিবি, ২ জিবি এবং ৩ জিবি ডেটা দিচ্ছে যথাক্রমে ২৪৯, ২৯৯ এবং ৩৯৯ টাকায়।

ভোডাফোনের নতুন রিচার্জ

আরও পড়ুন: ৪২ শতাংশ দাম বাড়ল এয়ারটেল রিচার্জ প্যাকের, জেনে নিন বিশদে

Vodafone limited data packs

ভোডাফোনের নতুন প্ল্যানে ৫৯৯ এবং ৬৯৯ টাকার প্রিপেইড প্ল্যানের বৈধতা ৮৪ দিনের। এই প্ল্যানে প্রতিদিন ১০০ টি করে এমএমএস, আনলিমিটেড অফ-নেট কল( শুধুমাত্র ভোডাফোন থেকে ভোডাফোন) এবং ৩,০০০ মিনিটের (ভোডাফোন থেকে অন্য নেটওয়ার্ক) পাশাপাশি যথাক্রমে ১.৫জিবি এবং ২জিবি টাকার ডেটা পাওয়া যাবে। ২,৩৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে ৩.৫ জিবি দৈনিক ডেটা, ১০০ টি দৈনিক এসএমএস এবং ১২,০০০ মিনিট (ভোডাফোন থেকে অন্য নেটওয়ার্ক) সহ আনলিমিটেড ( শুধুমাত্র ভোডাফোন থেকে ভোডাফোন) পাওয়া যাবে যার বৈধতা ৩৬৫ দিন।

Vodafone other recharge plans

ভোডাফোন ছোট ছোট স্যাচেট এবং কম্বো অফারও দিচ্ছে। ১৯ টাকার প্রিপেইড প্ল্যানে আনলিমিটেড অন-নেট ভয়েস কলিং সহ কেবল ১৫০ এমবি ডেটা এবং ১০০ টি এসএমএস পাওয়া যাবে ২ দিনের মেয়াদে। বৈধতার ২৮ দিনের জন্য, ভোডাফোনের দুটি প্ল্যান রয়েছে ৪৯ টাকা পাওয়া যাবে ৩৮ টাকার টক টাইম ও ১০০ এমবি ডেটা।। ৭৯ টাকায় পাওয়া যাবে ৬৪ টাকা ও ২০০ এমবি ডেটা।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vodafone idea announces new prepaid tariff valid from dec 3 no more truly unlimited calling

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং