বড় খবর

পশ্চিমবঙ্গে কম দামের প্ল্যানে দিনে চার জিবি ডেটা দিচ্ছে ভোডাফোন

বাড়ি থেকে কাজ করার সময় দিনের ডেটা শেষ হয়ে গিয়েছে, তাই কাজ আটকে রয়েছে, এমন সমস্যার মুখে পরতে না হয়।

তালাবন্দি থাকাকালীন বাড়িতে স্থির ইন্টারনেট সংযোগ থাকা সাম্প্রতিককালে সর্বাধিক গুরুত্বপূর্ণ বিষয়। কারণ এসময় সকলেই বাড়ি থেকে অফিস স্কুল কলেজের গুরুত্বপূর্ণ কাজ সামলাচ্ছে। ভোডাফোন-আইডিয়া সেই কথা মাথায় রেখেই তিনটি প্রিপেইড প্ল্যানে দৈনিক আতিরিক্ত আরও ২ জিবি ডেটা যুক্ত করেছে। যাতে বাড়ি থেকে কাজ করার সময় দিনের ডেটা শেষ হয়ে গিয়েছে তাই কাজ আটকে রয়েছে এমন সমস্যার মুখে না পরতে হয়।

ভোডাফোন যে প্রিপেইড প্ল্যানে এখন দ্বিগুন ডেটা অফার করছে তা হল- ২৯৯ টাকা, ৪৪৯ টাকা, ৬৯৯ টাকা। প্ল্যানগুলি ভোডাফোন ইন্ডিয়ার ওয়েবসাইটে তালিকাভুক্ত রয়েছে। উল্লেখ্য, তিনটি রিচার্জ প্ল্যান শুধু পশ্চিমবঙ্গ নয়, দিল্লি, মধ্য প্রদেশ, মুম্বাই, কলকাতা, পশ্চিমবঙ্গ, ওড়িশা, আসাম, রাজস্থান, এবং জম্মু ও কাশ্মীরের বাসিন্দারাও ব্যবহার করতে পারবেন।

তালিকাটিতে দেখা যাচ্ছে, যে দ্বিগুন হাই-স্পিড ডেটা দিচ্ছে ২৯৯, ৪৪৯, ও ৬৯৯ টাকার প্ল্যানে। যাতে আগে গ্রাহকরা নিত্যদিন ব্যবহার করত ২ জিবি ডেটা। অর্থাত্্ এখন থেকে রোজ ৪ জিবি করে ডেটা ব্যবহার করতে পারবেন ভোডাফোন গ্রাহকরা।

২৯৯ টাকার প্ল্যানে প্রতিদিন ৪ জিবি ডেটা, সীমাহীন ভয়েস কল এবং ১০০ টি এসএমএস পাঠানোর সুযোগ রয়েছে। যার বৈধতা ২৮ দিন। ৪৪৯ টাকার প্রিপেইড প্ল্যানের সময়সীমৈা ৫৬ দিন। এখানে প্রতিদিন সীমাহীন ভয়েস কল এবং ১০০ টি এসএমএস সহ ৪ জিবি ডেটা পাওয়া যাবে। সর্বশেষে ৬৯৯ টাকার প্রিপেইড প্ল্যানে ৮৪ দিনে প্রতিদিন সীমাহীন ভয়েস কল এবং ১০০ এসএমএস সহ ৪ জিবি ডেটা ব্যবহার করতে পারবেন।

 

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vodafone idea increases data benefits of some plans to 4gb so you never run out of data

Next Story
লকডাউনে গ্রাহকদের সুবিধা দিতে হাইস্পিড ব্রডব্যান্ড প্ল্যান পরিষেবা নিয়ে এল এয়ারটেল-জিও
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com