আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধাসহ তিনটি প্ল্যান লঞ্চ করল Vi

এই Vi প্ল্যানগুলির মধ্যে রয়েছে ২৯৯ টাকার প্রিপেড প্ল্যান, ৪৭৯ এবং ৭১৯ টাকার প্ল্যান।

Vodafone Idea launches 3 new prepaid plans
Vodafone Idea বা Vi আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা সহ ৩টি নতুন Vi Hero আনলিমিটেড প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে৷

Vodafone Idea বা Vi আনলিমিটেড কলিং এবং ডেটা সুবিধা সহ ৩টি নতুন Vi Hero প্রিপেড প্ল্যান লঞ্চ করেছে ৷ তিনটি নতুন Vi প্ল্যান সমস্ত সার্কেলের জন্য উপলব্ধ এবং Vi অ্যাপের পাশাপাশি ওয়েবসাইটে তালিকাভুক্ত। মজার বিষয় হল, এই নতুন Vi পরিকল্পনাগুলি অতিরিক্ত মাসিক ডেটা সুবিধার পাশাপাশি সপ্তাহান্তে ডেটা রোলওভারের সুবিধা পাবেন ইউজাররা।

এই Vi প্ল্যানগুলির মধ্যে রয়েছে ২৯৯ টাকার প্রিপেড প্ল্যান, ৪৭৯ এবং ৭১৯ টাকার প্ল্যান। এই প্ল্যানগুলি লঞ্চ করার মুল লক্ষ্য, Airtel এবং Reliance Jio-এর মতো টেলকম অপারেটরকে পিছনে ফেলে এগিয়ে যাওয়া। আসুন দেখে নেওয়া যাক এই প্ল্যান গুলি সম্পর্কে।

২৯৯ টাকার প্ল্যান-

নতুন Vi ২৯৯ টাকার প্ল্যানটির বৈধতা ২৮ দিন। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন সীমাহীন ভয়েস কল, প্রতিদিন 100টি SMS, 1.5GB দৈনিক ডেটা। ব্যবহারকারীরা রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত কোনও সীমা ছাড়াই রাতের ডেটা ব্যবহার করতে পারবেন ইউজাররা, প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা এবং সপ্তাহান্তে ডেটা রোলওভার সুবিধা পাবেন, যার অর্থ ব্যবহারকারীরা সোমবার-শুক্রবার অব্যবহৃত ডেটা শনিবার-রবিবারে ডেটা ব্যালেন্সে অ্যাড করতে পারবেন। অর্থাৎ ডেটা রোলওভারের সুবিধা মিলবে এই প্ল্যানে।

৪৭৯ টাকার প্রিপেড প্ল্যান-

Vi ৪৭৯ টাকার প্ল্যানটির বৈধতা ৫৬ দিন। এই প্ল্যানেও গ্রাহকরা পাবেন সীমাহীন ভয়েস কলিং সুবিধা, প্রতিদিন 100টি SMS এবং 1.5GB ডেটা। অন্যান্য সুবিধার মধ্যে রয়েছে প্রতিদিন রাত 12টা থেকে সকাল 6টা পর্যন্ত কোনও সীমা ছাড়াই রাতের ডেটা ব্যবহার করার সুবিধা, সপ্তাহান্তে ডেটা রোলওভার এবং প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা।

৭১৯ টাকার প্রিপেড প্ল্যান-

Vi Hero সীমাহীন সুবিধা সহ আরও একটি প্ল্যান চালু করেছে। এর জন্য ইউজারদের দিতে হবে ৭১৯ টাকা। এই প্ল্যানটির বৈধতা ৮৪ দিন। এই প্ল্যানে গ্রাহকরা পাবেন আনলিমিটেড কলিংয়ের সুবিধা, প্রতিদিন 100টি SMS এবং প্রতিদিন 1.5GB ডেটা।  প্ল্যানটিতে মিলবে রাত ১২টা থেকে সকাল ৬টা পর্যন্ত সীমাহীন রাতের ডেটার সুবিধাও, প্রতি মাসে 2GB ব্যাকআপ ডেটা এবং সপ্তাহান্তে ডেটা রোলওভারের সুবিধাও মিলবে এই প্ল্যানে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Vodafone idea launches 3 new prepaid plans with unlimited calls 1 5gb daily data

Next Story
Google নিয়ে এসেছে অ্যান্ড্রয়েড ১৩ আপডেট, জানুন কীভাবে করবেন ডাউনলোড!