বড় খবর

লম্বা দৌড়ে জিওকে হারিয়ে দিল ভোডাফোন

জিও তে ৯৯৯ টাকার রিচার্জে কলিং, এসএমএস, ছাড়া পাওয়া যায় ৬০ জিবি ডেটা। যার বৈধতা ৯০ দিন। ১৯৯৯ টাকার রিচার্জে বাকি সুবিধার সঙ্গে পাওয়া যাবে ১২৫ জিবি ডেটা, যার বৈধতা ১৮০ দিন।

vodafone-
জিও'র চেয়ে কম খরচের রিচার্জ প্ল্যান আনল ভোডাফোন

জিওর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতায় কোমর বেঁধে নেমেছে বাকি টেলিকম সংস্থা। সম্প্রতি, আইডিয়ার সঙ্গে গাঁটছড়া বাধার পর নিত্য নতুন প্ল্যান নিয়ে হাজির হচ্ছে ভোডাফোন। এবার পালা বার্ষিক প্ল্যানের। প্রি-পেইড বার্ষিক প্ল্যান। একবার রিচার্জে নিশ্চিন্ত গোটা একটা বছর। খরচ ৯৯৯। আনলিমিটেড ভয়েস কল ও প্রতিদিন ১০০ টি এসএমএস এর সুবিধা। তবে ডেটায় থাকছে কিছুটা খামতি। বছরে ১২ জিবি।

টেলিকম টকে প্রকাশিত খবর অনুযায়ী, ভোডাফোনে ১৬৯৯ টাকার যে বার্ষিক প্ল্যান রয়েছে, তাতে যে রোজকার ডেটা ব্যবহারের সুবিধা রয়েছে (দিনে ১জিবি ফোর জি গতিতে), সেই সুবিধা পাওয়া যাবে না ৯৯৯ টাকার বার্ষিক প্ল্যানে। ১৬৯৯ টাকার রিচার্জে প্রতিদিন ১০০ টি এসএমএসের সঙ্গে লোকাল, এসটিডি ও রোমিং কলের সুবিধা পাওয়া যায়।

আরও পড়ুন: মন্দার বাজারে ১৬ টাকায় ফোর জি’র সুখ; ভোডাফোন

৯৯৯ টাকার রিচার্জে ইন্টারনেট ছাড়া পেয়ে যাবেন, প্রতিদিন ১০০ টি এসএমএসের সঙ্গে লোকাল, এসটিডি ও রোমিং কলের আনলিমিটেড সুবিধা। যার বৈধতা ৩৬৫দিন।

একই সুবিধা রয়েছে এয়ারটেলে। এক্ষেত্রে খরচ ৯৮৯ টাকা। ভোডাফোনের মতই একই সুবিধা পাওয়া যায় এই রিচার্জ প্ল্যানে। ভয়েস কলিংয়ের সঙ্গে এসএমএস ও ১২ জিবি ডেটা।

এখন প্রশ্ন জিও কে কি হারাতে পারল ভোডাফোনের নতুন রিচার্জ প্ল্যান ?

jio 999
৯৯৯ টাকায় পাওয়া যাচ্ছে ৬০ জিবি ডেটা
jio 1999
১৯৯৯ টাকায় মিলছে ১২৫ জিবি ডেটা

জিও তে ৯৯৯ টাকার রিচার্জে কলিং, এসএমএস, ছাড়া পাওয়া যায় ৬০ জিবি ডেটা। যার বৈধতা ৯০ দিন। ১৯৯৯ টাকার রিচার্জে বাকি সুবিধার সঙ্গে পাওয়া যাবে ১২৫ জিবি ডেটা, যার বৈধতা ১৮০ দিন। অর্থাৎ ডেটা বেশি দিলেও বৈধতার মাপকাঠিতে জিও-র চেয়ে এগিয়ে গেল ভোডা ফোন।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vodafone new long term rs 999 prepaid recharge plan

Next Story
Realme 3 ফোনের ক্যামেরা একাই একশ
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com