ভোডাফোনের নতুন রিচার্জ দেবে আনলিমিটেড কল এবং ৮৪ জিবি ডেটা

৩৪৯ টাকার রিচার্জে প্রত্যেকদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে, এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন । দিল্লি ও কলকাতাবাসী এই প্ল্যানের সুবিধা এইমুহুর্তে পাবে না।তবে বলাই বাহুল্য প্রতিযোগিতায় এহেন রিচার্জের পরও ভোডাফোনর থেকে একধাপ এগিয়ে…

By: Kolkata  Published: May 4, 2018, 4:36:48 PM

রিলায়েন্স জিও ও ভারতী এয়ারটেলকে টেক্কা দিতে এবার নতুন রিচার্জ প্যাক আনল ভোডাফোন। নতুন এই ৩৪৯ টাকার রিচার্জ প্ল্যানে প্রতিদিন ৩ জিবি করে ডেটা পাওয়া যাবে। এই প্ল্যানের বৈধতা থাকবে ২৮ দিন । আগে এই একই  রিচার্জ প্ল্যানে পাওয়া যেত প্রতিদিন ২.৫ জিবি।

আপাতত এই সুবিধাটি পাওয়া যাবে মুম্বাই, গুজরাট, অসম, কর্নাটক, কেরালা, রাজস্থান এবং উত্তর প্রদেশে এমটাই জানা গেছে ভোডাফোনের ভারতীয় ওয়েবসাইট থেকে। দিল্লি ও কলকাতাবাসীরা ৩৪৯ টাকার প্ল্যানে এই সুবিধাগুলি এইমুহুর্তে পাবে না। বর্তমানে তাদের জন্য আগের ৩৪৮ টাকার ২.৫ জিবি প্রতিদিন ডেটাই বরাদ্দ থাকবে। কোম্পানির সূত্রে খবর ৩৪৯ টাকায় পাওয়া যাবে আনলিমিটেড লোকাল , এসটিডি রোমিং কল সহ ৮৪ জিবি ডেটা ২৮ দিনের জন্য।

তবে বলাই বাহুল্য প্রতিযোগিতায় এহেন রিচার্জে ভোডাফোনর থেকে একধাপ এগিয়ে রয়েছে রিলায়েন্স জিও । বাজারচলতি ২৯৯ টাকার রিচার্জে  প্রত্যেকদিন ৩ জিবি করে ডেটা দিচ্ছে  রিলায়েন্স জিও। তবে ২৮ দিনের এই রিচার্জ প্ল্যানে আনলিমিটেড কলিং, ১০০ টি এসএমএসের সুবিধা সহ ৬৪ kbps দ্রুত ইন্টারনেট পরিষেবা পাওয়া যাবে বলে দাবি করেছে রিলায়েন্স কোম্পানি। এছাড়াও ব্যবহার এই প্ল্যানে সমস্ত জিও অ্যাপগুলি ও ব্যবহার করা যাবে। ২৯৯ টাকার রিচার্জের সঙ্গে অতিরিক্ত ৯৯ টাকার বিনিময়ে ব্যবহার পাওয়া যাবে জিও প্রাইম ভিডিও ব্যবহারের সুবিধা।

অন্যদিকে ৩৪৯ টাকার রিচার্জে  ৩ জিবি ডেটা, আনলিমিটেড কল, ও ১০০ টি এসএমএসের সুবিধা দিচ্ছে এয়ারটেল ভারতী। এই রিচার্জেরও সময়সীমা থাকবে ২৮ দিন। গোটা ভারত জুড়েই  ইউজারা এই সুবিধা পাবেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Vodafone recharge 349 new offer

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement