বড় খবর

প্রত্যেক ভোডাফন প্রিপেইড রিচার্জেই এবার উপরি পাওনা

রিচার্জ করলে ডেটা হোক বা টক টাইম, যাই ভাগ্যে জুটবে, তা রিচার্জ করার দিন থেকে আগামী ৭২ ঘন্টার মধ্যে ব্যবহার করে ফেলতে হবে।

Vodafone Prepaid Recharge Offer: রিচার্জ করলেই ‘ইনাম’ দিচ্ছে ভোডাফোন। মনকাড়া রিচার্জে একচেটিয়া বাজার তৈরি করতে বদ্ধপরিকর এই নেটওয়ার্ক পরিষেবা প্রদানকারী সংস্থা। প্রত্যেক রিচার্জের সঙ্গেই মিলবে উপহার। উল্লেখ্য, রিচার্জ হওয়া চাই প্রিপেইড। রিচার্জ করলে ডেটা হোক বা টক টাইম, যাই ভাগ্যে জুটবে, তা রিচার্জ করার দিন থেকে আগামী ৭২ ঘন্টার মধ্যে ব্যবহার করে ফেলতে হবে। তা না হলে ল্যাপস হলে যাবে সেই সুযোগ।

উপহারের তালিকায় কী কী পাবেন?

ভোডাফোন জানিয়েছে, এই নির্দিষ্ট সময়সীমার মধ্যে আপনি পেতে পারেন আনলিমিটেড কল, অতিরিক্ত ডেটা, ক্যাশব্যাক, বিনামূল্যে এসএমএস, কলার টিউন, ও মিসড কল ইন্টিমেশন। প্রসঙ্গত, এই অফার রিচার্জের দামের ওপর নির্ভর করবে।

কোথায় পাবেন ‘হর রিচার্জ পে ইনাম’-এর হদিশ?

মাই ভোডাফোন অ্যাপ, এছাড়া বাজার চলতি থার্ডপার্টি অ্যাপ এবং সাইটেও পাওয়া যাবে এই দুর্দান্ত অফার। একাধিক রিচার্জ করলে পাবেন একাধিক অফার। ভোডাফোনের ওয়েবসাইটে গিয়ে অ্যাকাউন্ট তৈরি করুন, ৩৪ ঘন্টার মধ্যে পেয়ে যাবেন একটি ইউএসএসডি কোড।

Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Vodafone unveils har recharge pe inaam offer for rewards on every prepaid recharge

Next Story
Aadhaar App: হারিয়ে যাওয়ার ভয় নেই, ফোনেই রাখতে পারবেন আধার কার্ডaadhaar
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com