scorecardresearch

বড় খবর

আপনার হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস এখন থেকে দেখা যাবে ফেসবুকে, জেনে নিন কীভাবে?

হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস আপডেট করলে তা সরাসরি দেখা যাবে ফেসবুকে। হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখে তাতে মন্তব্য করতে পারবেন আপনার ফেসবুকের বন্ধুরা।

আপনার হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস এখন থেকে দেখা যাবে ফেসবুকে, জেনে নিন কীভাবে?

হোয়াটস‌অ্যাপ ও ফেসবুককে ঢেলে সাজানোর জন্য উঠে পড়ে লেগেছে ফেসবুক। বছর শুরু থেকে ফেসবুকের ছত্রছায়ায় রয়েছে ইনস্টাগ্রাম এবং হোয়াটসঅ্যাপ। এই তিন অ্যাপের অন্দরমহলে সম্প্রতি অ্যান্ড্রয়েডের হোয়াটস‌অ্যাপ ইউজাররা পাবেন এক আকর্ষনীয় অপশন। হোয়াটসঅ্যাপে স্ট্যাটাস আপডেট করলে তা সরাসরি দেখা যাবে ফেসবুকে। হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস দেখে তাতে মন্তব্য করতে পারবেন আপনার ফেসবুকের বন্ধুরা।

How to share WhatsApp Status to Facebook Stories

১) ‘My Status’ এ যান
২) ‘হামবারগার আইকনে’ ক্লিক করুন, আর এখানে ক্লিক করা মানেই ফেসবুকের সঙ্গে আপনার হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস শেয়ার করতে অনুমতি দিচ্ছেন আপনি।
৩) ক্লিক করুন ‘Share to Facebook’
৪) এবার আপনি দেখতে পাবেন আপনার ফেসবুকের প্রাইভেসি সেটিংসের ইতিবৃত্ত।
৫) তারপর ক্লিক করুন ‘Share now’

তবে মনে রাখবেন হোয়াটসঅ্যাপ থেকে ফেসবুকে স্ট্যাটাস শেয়ার করার সময় ফেসবুক স্টোরি প্রাইভেসি সেটিংসের বদল করতে হবে। হোয়াটসঅ্যাপের স্ট্যাটাস পাবলিক করবেন নাকি চেনা বন্ধুদের মধ্যেই রাখতে চান তার অপশনও রয়েছে।

হোয়াটসঅ্যাপে কোনো স্ট্যাটাস আপলোড করলে তার সময়সীমা ২৪ ঘণ্টা। একটি নয় হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস তথা ফেসবুক স্টোরিতে একাধিক বিষয় শেয়ার করতে পারেন। হোয়াটসঅ্যাপ স্ট্যাটাস থেকে ডিলিট করলে ফেসবুকে থাকবে আপনার স্ট্যাটাসটি।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Whatsapp status updates can now be shared as facebook stories heres how