মেসেজ রিঅ্যাকশন ফিচারে নয়া আপডেট আনতে চলেছে WhatsApp

এই মেসেজিং অ্যাপটি তার মেসেজ রিঅ্যাকশন ফিচারের জন্য নতুন ইমোজি যোগ করার জন্য কাজ করছে

WhatsApp, WhatsApp tips, WhatsApp chat transfer, WhatsApp chat transfer android to ios, WhatsApp update

হোয়াটসঅ্যাপ খুব শীঘ্রই তার মেসেজ রিঅ্যাকশন ফিচারে একাধিক আপডেট নিয়ে আসতে চলেছে। এই মেসেজিং অ্যাপটি তার মেসেজ রিঅ্যাকশন ফিচারের জন্য নতুন ইমোজি যোগ করার জন্য কাজ করছে, যা এই বছরের শুরুতে চালু হয়েছিল। এটির রোলআউটের পর থেকে, ব্যবহারকারীরা শুধুমাত্র ছটি ভিন্ন ইমোজির মাধ্যমে একটি বার্তায় প্রতিক্রিয়া জানাতে পারেন।

সংস্থা ইউজারদের জন্য  শীঘ্রই একটি আপডেট আনতে চলেছে, যার ফলে ব্যবহারকারীরা তাদের পছন্দের ইমোজি সহ বার্তাগুলিতে প্রতিক্রিয়া জানাতে পারবেন। WABeta-এর রিপোর্ট অনুসারে  Android 2.22.15.7-এর জন্য WhatsApp beta এবং iOS 22.14.0.71-এর জন্য WhatsApp বিটা যেকোনো ইমোজির মাধ্যমে বার্তাগুলিতে প্রতিক্রিয়া জানানোর ক্ষমতা প্রদান করে৷

আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের জন্য বৈশিষ্ট্যটি ইতিমধ্যে এনাবেল করা আছে কিনা তা যাচাই করার জন্য, আপনাকে একটি বার্তায় প্রতিক্রিয়া জানানোর চেষ্টা করতে হবে। ব্যবহারকারীরা একটি বার্তায় দীর্ঘক্ষণ চাপ দিয়ে এবং ডানদিকে “+” চিহ্নে ট্যাপ করে এটি করতে পারেন। ছটি ইমোজি – লাইক, লাভ, লাফ, সারপ্রাইজড, স্যাড এবং ধন্যবাদ/হাই-ফাইভ – স্ট্যান্ডার্ড রিঅ্যাকশন ইমোজি হিসেবে থাকবে।

বৈশিষ্ট্যটি বর্তমানে শুধুমাত্র বিটা ব্যবহারকারীদের জন্য উপলব্ধ। হোয়াটসঅ্যাপ আগামী কয়েকদিনের মধ্যেই সকল ব্যবহারকারীদের জন্য বৈশিষ্ট্যটি রোল আউট করবে বলে আশা করা হচ্ছে।

এছাড়াও এই মেসেজিং অ্যাপ আরও একটি বৈশিষ্ট্যের উপরও কাজ করছে যা ব্যবহারকারীদের অন্য সদস্যদের না জানিয়ে নিঃশব্দে হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে আপানকে বেরিয়ে যেতে দেবে। আপনি যখন একটি গ্রুপ ছেড়ে যাবেন তখন শুধুমাত্র গ্রুপ অ্যাডমিনদের জানানো হবে। বৈশিষ্ট্যটি এখনও উপলব্ধ নয়, এমনকি বিটা ব্যবহারকারীদের জন্যও নয়। কবে নাগাদ এই ফিচারটি ব্যবহারকারীদের জন্য চালু হবে সে বিষয়ে কোনো  তথ্য সামনে আসেনি

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Whatsapp users will soon able to react to messages with any emoji

Next Story
ভারতে লঞ্চ হতে চলেছে Reno 8 সিরিজ, বিরাট ঘোষণা Oppo’র!