সর্বনাশ! ফেব্রুয়ারি মাস থেকে একাধিক অ্যান্ড্রয়েড ফোনে চলবে না হোয়াটসঅ্যাপ

নতুন ফোন কিনতে হতে পারে! কারণ ফেব্রুয়ারি মাসের ১ তারিখ থেকে একাধিক ফোনে কাজ করবে না হোয়াটসঅ্যাপ।

By:
Edited By: Arunima Karmakar Kolkata  Updated: January 13, 2020, 12:41:30 PM

নতুন ফোন কিনতে হতে পারে! কারণ ফেব্রুয়ারি মাসের ১ তারিখ থেকে একাধিক ফোনে কাজ করবে না হোয়াটসঅ্যাপ। ইতিমধ্যে উইনডোজ ফোনে বন্ধ হয়ে গিয়েছে। এবার অ্যান্ড্রয়েডের বেশ কিছু ফোন থেকে তুলে নেওয়া হবে এই জনপ্রিয় অ্যাপ। একইসঙ্গে অ্যাপেলের ডিভাইসেও বন্ধ হবে এই অ্যাপ।

ফেসবুক তার অফিসিয়াল ব্লগে জানিয়েছে, যাদের আইফোন ডিভাইসে এখনও iOS 7 এবং তার চেয়েও পুরোনো ভার্সনের অপারেটিং সিস্টেম সফটওয়ার আছে তাদের ফোনে হোয়াটসঅ্যাপ চলবে না। প্রয়োজনে ফোনটির সেটিংসে গিয়ে সফটওয়ার আপডেট করুন। যদি তা সম্ভব হয়, তাহলে নিশ্চিন্তে থাকুন, আপনার ওই ফোনেই হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবেন। আর যদি না হয়,তাহলে হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে অগত্যা ফোন বদলাতে হবে।

আরও পড়ুন: আপনি এয়ারটেল গ্রাহক, জেনে নিন কীভাবে ওয়াইফাই কলিং এর সুবিধা পাবেন?

অ্যান্ড্রয়েডের ক্ষেত্রেও জানানো হয়েছে, যাদের অ্যান্ড্রেয়েডের পুরোনো ভার্সন ২.৩.৭ রয়েছে তারা আর হোয়টসঅ্যাপ ব্যবহার করতে পারবেন না। এক্ষেত্রে আপডেটের অপশন পাবেন না। তার চেয়ে নতুন ফোন কেনাই যথাযথ।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Whatsapp wont work some iphones android phones from feb 1 check if your phone is listed

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X