আন্তর্জাতিক নারী দিবসে সাধের ফোন সাধ্যের দামে

দু'দিনের ছাড়ের আওতায় থাকছে নানা ব্র্যান্ডের বাজারচলতি জনপ্রিয় মডেল। শুধু স্মার্টফোনের ক্ষেত্রেই নয়, ছাড় পাওয়া যাবে বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট, ল্যাপটপ, হেডফোন এবং স্পিকারের ওপরও।

By: New Delhi  Published: March 7, 2019, 7:13:03 PM

আন্তর্জাতিক নারীদিবস উপলক্ষে একাধিক মোবাইল ফোনের মডেলের উপর বিশেষ ছাড় দিচ্ছে ফ্লিপকার্ট। মার্চ মাসের ৭ তারিখ থেকে ৮ তারিখ অবধি চালু থাকবে এই ছাড়ের অফার। এই দু’দিনের ছাড়ের আওতায় থাকছে Nokia, Samsung, Honor, Vivo, Motorola and Xiaomi-র বাজারচলতি জনপ্রিয় মডেল। শুধু স্মার্টফোনের ক্ষেত্রেই নয়, ছাড় পাওয়া যাবে বিভিন্ন ইলেকট্রনিক গ্যাজেট, ল্যাপটপ, হেডফোন এবং স্পিকারের ওপরও।

Realme 2 Pro

ছাড়ে পাওয়া যাবে Realme 2 Pro-র ৪/৬/৮ জিবি র‌্যামের মডেল। লঞ্চের সময় যার দাম ছিল ১৩,৯৯০ টাকা। তবে ফ্লিপকার্ট সেলে যা মিলবে ১২,৯৯০ টাকায়।

Honor 9N

লঞ্চের সময় দাম ছিল ১১,৯৯৯ টাকা। ছাড়ে পাওয়া যাবে ৯,৯৯৯ টাকায়। এই ফোনের ৫.৮৪ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লেতে আছে ২২৮০ x ১০৮০ পিক্সেল। ডিসপ্লে রেশিও রয়েছে ১৯:৯। ফোনটির সামনে রয়েছে ১৬ মেগাপিক্সেলের সেলফি স্ন্যাপারের সঙ্গে AI বিউটিফিকেশন মোড। GPU টার্বো আগামী মাসেই আপডেটেড হবে। যার ফলে পুরোপুরি বদলে যাবে ফোনের পারফরম্যান্স। ফোনের পিছনের দিকে রয়েছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। Honor 9 Lite এর পরবর্তী আপডেটেড ভার্সন এই ফোনটি। ভারতে চারটি মডেলে পাওয়া যাবে এই হ্যান্ডসেটটি, যার মধ্যে থাকবে নানা রঙ – Midnight Black, Robin Egg Blue, Sapphire Blue, Lavender Purple। ৪ জিবি র‌্যাম ভার্সনে থাকবে ৬৪ জিবি ও ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজ। এক্সটারনাল স্টোরেজে ২৫৬ জিবি অবধি মেমোরি কার্ড ব্যবহার করার সুবিধা রয়েছে। অপারেটিং সিস্টেমে রয়েছে অ্যান্ড্রয়েড ওরিও ভার্সন।

Samsung Galaxy S8

স্যামসাংয়ের ২০১৭ সালের ফ্ল্যাগশিপ ফোন, Galaxy S8 ফ্লিপকার্টের এই সেলে অংশ নেবে। ৪/৬ জিবি ভ্যারিয়েন্টের মডেলটি পাওয়া যাবে ৩০,৯৯০ টাকায়। প্রথম বিক্রির সময় Galaxy S8 এর দাম ছিল ৫৭,৯০০ টাকা।

এ ছাড়া, Galaxy S8 এর ওপর রয়েছে EMI অফার। যদিও ফোন অফারের মূল্য অপরিবর্তিত থাকে, বিক্রির সময় আরও ডিল ঘোষণা করা যেতে পারে। ৫.৮ ইঞ্চির এইচডি + ডিসপ্লেসহ ফোনটিতে রয়েছে ৩০০০ এমএএইচের ব্যাটারি। সঙ্গে স্যামসাংএর Exynos 8895 প্রসেসর।

Vivo V9 Pro

৪,০০০ টাকা কম দামে পাওয়া যাবে Vivo V9 Pro। ৬.৩ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে রয়েছে ফোনটিতে। ১৩ ও ২ মেগাপিক্সলের রিয়ার ক্যামেরা কম্বিনেশন, সঙ্গে ১৬ মেগার ফ্রন্ট ক্যামেরা। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬৬০ প্রসেসরের সঙ্গে ৩,২৬০ mAh ব্যাটারি থাকছে ফোনটিতে।

এছাড়াও আন্তর্জাতিক নারীদিবসের অফার লিস্টের অধীনে থাকছে Nokia 6.1 Plus, ও Redmi Note 5 Pro সহ একাধিক ফোন।

ছাড়ের সুবিধে পেতে চান? তাহলে ‘আর বিলম্ব নয়’!

Read the full story in English 

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Womens day sale on flipkart realme 2 pro honor 9n redmi note 5 pro nokia 6 1 plus discount

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X