scorecardresearch

ভারতে লঞ্চ হল Xiaomi 11i 5G, Xiaomi 11i HyperCharge, রয়েছে আকর্ষণীয় অফারও

Xiaomi 11i 5G ফোনে রয়েছে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট।

ভারতে লঞ্চ হল Xiaomi 11i 5G, Xiaomi 11i HyperCharge

ভারতে লঞ্চ হল Xiaomi 11i 5G, Xiaomi 11i HyperCharge দুর্দান্ত ফিচার সহ অবিশ্বাস্য দামে। লঞ্চ উপলক্ষে থাকছে আকর্ষণীয় ডিসকাউন্ট। এই ফোন দুটি গত অক্টোবর মাসে চীনে লঞ্চ হওয়া Redmi Note 11 Pro ও Redmi Note 11 Pro+ এর রিব্র্যান্ডেড ভার্সন হিসেবে এদেশে এসেছে। দুটি ফোনেই পাওয়া যাবে ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে, মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর ও ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি রিয়ার ক্যামেরা। এছাড়া Xiaomi 11i HyperCharge এসেছে ১২০ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট সহ, যেখানে Xiaomi 11i 5G ফোনে রয়েছে ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট। আসুন ফোন দুটির দাম ও স্পেসিফিকেশন জেনে নেওয়া যাক।

৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের Xiaomi 11i 5G মডেলের দাম ২৪,৯৯৯ টাকা। এছাড়া ফোনটি ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে, যার দাম ২৬,৯৯৯ টাকা। অন্যদিকে ৬ জিবি র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট সহ Xiaomi 11i HyperCharge মদেলের দাম ২৬,৯৯৯ টাকা এবং ৮ জিবি র‍্যাম ও ১২৮ জিবি স্টোরেজের দাম ২৮,৯৯৯ টাকা। আগামী ১২ জানুয়ারি থেকে এই মডেল কেনাকাটার জন্য উপলব্ধ হবে। গ্রাহকরা Flipkart, Mi.com, Mi Home সহ বিভিন্ন অফলাইন রিটেল স্টোর থেকে কিনতে পারবেন এই মডেল। তবে লঞ্চ উপলক্ষে থাকছে বড় ছাড়ের সুযোগ। জানা গিয়েছে SBI ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ২,৫০০ টাকা ছাড় পাবেন। একই সঙ্গে মিলবে এক্সচেঞ্জ ফেসিলিটিও।

ফিচার-

উভয় ফোনেই থাকবে ৬.৬৭ ইঞ্চি ফুল এইচডি প্লাস (১০৮০ x ২৪০০ পিক্সেল) অ্যামোলেড ডিসপ্লে। এই ডিসপ্লের রিফ্রেশ রেট ১২০ হার্টজ, টাচ স্যাম্পলিং রেট ৩৬০ হার্টজ, ব্রাইটনেস ১২০০ নিটস। ডিসপ্লের প্রোটেকশনের জন্য কর্নিং গরিলা গ্লাস ভিক্টাস ব্যবহার করা হয়েছে। ডিসপ্লের পাঞ্চ হোলের মধ্যে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা উপস্থিত। দুটি ফোনের পিছনে ট্রিপল ক্যামেরা সেটআপ দেখা যাবে। এই ক্যামেরাগুলি হল ডুয়েল ISO সাপোর্ট সহ ১০৮ মেগাপিক্সেল প্রাইমারি সেন্সর (HM2), ১২০ ডিগ্রি ফিল্ড অফ ভিউ সহ ৮ মেগাপিক্সেল সুপার ওয়াইড অ্যাঙ্গেল ও ২ মেগাপিক্সেল ম্যাক্রো সেন্সর। Xiaomi 11i 5G, Xiaomi 11i HyperCharge ফোনে ব্যবহার করা হয়েছে ৬এনএম ফেব্রিকেশন প্রসেসে নির্মিত মিডিয়াটেক ডাইমেনসিটি ৯২০ প্রসেসর। ফোন দুটি ৮ জিবি পর্যন্ত র‌্যাম ও ১২৮ জিবি স্টোরেজ সহ পাওয়া যাবে। ফোন দুটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমআইইউআই ১২.৫ এনহ্যান্সড এডিশন কাস্টম স্কিনে রান করবে। এগুলিতে ডুয়েল সিমেট্রিক্যাল জেবিএল টিউন স্পিকার পাওয়া যাবে এবং ডলবি অ্যাটমস ও হাই-রেস অডিও সাপোর্ট করবে।

পাওয়ার ব্যাকআপের জন্য Xiaomi 11i HyperCharge ফোনে আছে ১২০ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট (বাক্সে থাকবে) সহ ৪,৫০০ এমএএইচ ব্যাটারি। কোম্পানির তরফে দাবি করা হয়েছে ফোনটি ১২ মিনিটে ০-১০০ চার্জ হয়ে যাবে। আবার এতে কম্ফোর্টেবল মোড বর্তমান, যা চার্জিং স্পিড কমাতে সাহায্য করবে। এই মোডে ফোনটি ১৯ মিনিটে ফুল চার্জ হবে। Xiaomi 11i 5G ফোনে দেওয়া হয়েছে ৫,১৬০ এমএএইচ ব্যাটারি, যা ৬৭ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। শাওমি জানিয়েছে, ফোনটি ফুল চার্জ হতে ৪৩ মিনিট সময় নেবে। দুটি ফোনেই রয়েছে আইপি৫৩ রেটিং সহ ভেপার কুলিং সিস্টেম। আবার সিকিউরিটির জন্য পাওয়া যাবে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomi 11i hypercharge 5g smartphone launched