scorecardresearch

বড় খবর

আজ থেকেই শুরু Xiaomi 12 Pro ফ্ল্যাগশিপ স্মার্ট ফোনের বিক্রি, লঞ্চ উপলক্ষে থাকছে একাধিক অফার

12GB RAM ভ্যারিয়েন্টটি ৫৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা।

xiaomi
Xiaomi 12 Pro তিনটি রঙে উপলব্ধ – Couture Blue, Noir Black এবং Opera Mauve

Xiaomi 12 Pro স্মার্ট ফোনের বিক্রি আজ থেকে ভারতে শুরু হচ্ছে। ফ্ল্যাগশিপ অ্যান্ড্রয়েড স্মার্টফোনটি ভারতে গত মাসের শেষের দিকে লঞ্চ করা হয়েছিল এবং আজ থেকে ভারতে বিক্রির জন্য উপলব্ধ। ভারতে Xiaomi 12 Pro এর দাম শুরু হয় ৬২ হাজার ৯৯৯ টাকা থেকে। পাশাপাশি লঞ্চ উপলক্ষে সংস্থা এনেছে একগুচ্ছ অফার। অফার উপলক্ষে আপনি এই ফোন কিনতে পারবেন মাত্র ৫২ হাজার ৯৯৯টাকায়।

ভারতে Xiaomi 12 Pro মূল্য, বিক্রয়ের বিবরণ
Xiaomi 12 Pro দুটি স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করা হয়েছে। বেস মডেল 8GB + 256GB স্টোরেজ অপশন ৬২ হাজার ৯৯৯ টাকায় বিক্রির জন্য সামনে আনা হয়েছে। যেখানে 12GB + 256GB এর দাম ৬৬ হাজার ৯৯৯ টাকা। গ্রাহকরা তাদের ICICI ব্যাঙ্কের ক্রেডিট এবং ডেবিট কার্ড ব্যবহার করে কেনাকাটা করার মাধ্যমে ৪ হাজার টাকার প্রারম্ভিক ডিসকাউন্ট পাবেন এবং সঙ্গে পাবেন ৬ হাজার টাকার ক্যাশব্যাক অফারও। অফার উপলক্ষে Xiaomi 12 Pro ৫২ হাজার ৯৯৯ টাকায় কেনা যাবে। একইভাবে, 12GB RAM ভ্যারিয়েন্টটি ৫৬,৯৯৯ টাকায় কিনতে পারবেন গ্রাহকরা।

Xiaomi 12 Pro তিনটি রঙে উপলব্ধ – Couture Blue, Noir Black এবং Opera Mauve। Mi.com, Mi Home Stores, Amazon India এবং অন্যান্য রিটেল আউটলেটের মাধ্যমে কিনতে পারবেন গ্রাহকরা।

Xiaomi 12 Pro স্পেসিফিকেশন
Xiaomi 12 Pro-তে 120Hz রিফ্রেশ রেট সাপোর্টেড একটি ৬.৭৩-ইঞ্চি 2K AMOLED ডিসপ্লে রয়েছে। Xiaomi 12 Pro এর ডিসপ্লেতে 1500 nits এর সর্বোচ্চ উজ্জ্বলতাও রয়েছে। এটিতে একটি HDR10+ সার্টিফিকেশন রয়েছে এবং এটি ডলবি অ্যাটমোসের সঙ্গে ডলবি ভিশনও সাপোর্ট রয়েছে। এই ফোনে রয়েছে কোয়াড-স্পীকার সেটআপ।

Xiaomi 12 Pro-তে রয়েছে Snapdragon 8 Gen 1 SoC চিপসেট। ফোনটিতে একটি 4600 mAh ব্যাটারি রয়েছে। সঙ্গে রয়েছে 120W দ্রুত চার্জ করার সুবিধা। আপনি ডিভাইসের সঙ্গে পাবেন একটি 120W চার্জার। ফোনটি 50W ওয়্যারলেস চার্জিং এবং 10W রিভার্স ওয়্যারলেস চার্জিং সমর্থন করে।

Xiaomi 12 Pro এর পিছনে রয়েছে একটি ট্রিপল-ক্যামেরা সেটআপ রয়েছে। এতে রয়েছে একটি 50MP Sony IMX707 প্রাইমারি ক্যামেরা । ডিভাইসটিতে একটি 50MP আল্ট্রাওয়াইড ক্যামেরা এবং একটি 50MP টেলিফটো ক্যামেরা রয়েছে৷ সেলফির জন্য,রয়েছে একটি 32MP ফ্রন্ট ক্যামেরা রয়েছে। Xiaomi অ্যান্ড্রয়েড 12-বেসড MIUI 13 কাস্টম স্কিনে রান করবে এই ফোন। এছাড়াও এই ফোনে রয়েছে ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সর।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomi 12 pro goes on sale starting today in india price specifications offers