scorecardresearch

বড় খবর

Mi Smart Band 7 এর পাশাপাশি Redmi Buds 4 Pro ফিটনেস ব্যান্ড লঞ্চ করল Xiaomi

Xiaomi Mi Band 7-এ রয়েছে একাধিক হেলথ মনিটরিং ফিচার, যেমন হার্ট রেট মনিটর, SpO2 মনিটর

Xiaomi Mi Band 7 with 1.62-inch AMOLED display and Redmi Buds 4 Pro launched
বাজারে এল Mi Smart Band 7

বাজারে এল Mi Smart Band 7 এবং Redmi Buds 4 Pro ফিটনেস ব্যান্ড। এটি স্ট্যান্ডার্ড এবং এনএফসি মডেলে উপলব্ধ। এছাড়া এতে রয়েছে বড় আকারের একটি অ্যামোলেড টাচস্ক্রিন ডিসপ্লে। শুধু তাই নয়, ওয়্যারেবলটিতে একাধিক হেলথ মনিটরিং ফিচার, যেমন হার্ট রেট মনিটর, SpO2 মনিটর উপস্থিত। অন্যদিকে, রেডমি বাডস ৪ প্রো ইয়ারফোন ৩৬০ ডিগ্রী সারাউন্ড সাউন্ড অফার করবে।

সংস্থার মতে, একবার চার্জে ইয়ারবাডটি ৩৬ ঘণ্টা পর্যন্ত ব্যাটারি লাইফ অফার করতে সক্ষম। তাছাড়া এতে পাওয়া যাবে ট্রান্সফারেন্সি মোড সহ অ্যাক্টিভ নয়েজ ক্যান্সলেশন ফিচার। চলুন দেখে নেওয়া যাক Mi Smart Band 7 এবং Redmi Buds 4 Pro ইয়ারফোনের দাম ও ফিচার। Mi Smart Band 7 ব্ল্যাক, ব্লু, গ্রীন ,অরেঞ্জ পিঙ্ক এবং হোয়াইট – এই ছটি রঙে বাজারে এসেছে।

Mi Smart Band 7 এর স্ট্যান্ডার্ড ভার্সন এবং এনএফসি ভার্সনের দাম ধার্য করা হয়েছে যথাক্রমে ২৪৯ ইউয়ান (প্রায় ২,৯০০ টাকা) এবং ২৯৯ ইউয়ান (প্রায় ৩,৫০০ টাকা)। উভয় ভার্সনই এখন প্রি-বুকিংয়ের জন্য উপলব্ধ। আগামী ৩১মে থেকে শুরু হবে এর বিক্রি-বাট্টা।

Mi Smart Band 7 এ রয়েছে ১.৬২ ইঞ্চি ফুল স্ক্রিন টাচ অলওয়েজ অন অ্যামোলেড ডিসপ্লে। এর রেজিলিউশান ১৯২x৪৯০ পিক্সেল এবং পিক ব্রাইটনেস ৫০০ নিট। নতুন এই স্মার্ট ব্যান্ডে একাধিক হেলথ ফিচার যেমন হার্ট রেট মনিটর, SpO2 মনিটর, স্লিপ মনিটর, মহিলা হেলথ ট্র্যাকার উপলব্ধ। আবার ফিটনেস সম্বন্ধীয় ফিচার প্রসঙ্গে বলতে গেলে এতে রয়েছে ১২০টি স্পোর্টস মোড। এর মধ্যে থাকছে ইনডোর ট্রেনিং, জিমনাস্টিক স্কিপিং, টেনিস, জুম্বা ইত্যাদি। সংস্থা জানিয়েছে একবার চার্জে অনায়াসেই ১৪ দিনের ব্যাটারি লাইফ মিলবে নতুন এই Smart Band 7 এ। এছাড়া এতে রয়েছে কল এবং মেসেজ নোটিফিকেশন। সঙ্গে রয়েছে ব্লুটুথ ৫.২ সাপোর্ট।

অন্যদিকে Redmi Buds 4 Pro মডেলে রয়েছে ট্রান্সফারেন্সি মোড। ক্লিয়ার কলিংয়ের জন্য এতে নয়েজ রিডাকশন অ্যালগরিদম সহ মাইক্রোফোন বর্তমান। সংস্থার মতে, গেম মোডে থাকাকালীন ইয়ারফোনটি ৫৯ এমএস পর্যন্ত লো ল্যাটেন্সি অফার করবে। আবার একবার চার্জে এটি ৯ ঘন্টা পর্যন্ত সক্রিয় থাকতে সক্ষম। উপরন্তু নয়েজ ক্যান্সলেশন ফিচার অফ থাকলে এটি ৩৬ ঘন্টা পর্যন্ত ব্যাটারি ব্যাকআপ দেবে। Redmi Buds 4 Pro ইয়ারফোনটি ব্লুটুথ ৫.৩ সাপোর্ট করবে এবং জল এবং ধুলো থেকে সুরক্ষা দিতে IP54 রেটিং রয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomi mi band 7 with 1 62 inch amoled display and redmi buds 4 pro launched