scorecardresearch

বড় খবর

লকডাউনের মাঝে লঞ্চ Mi Note 10 Lite,

৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ যার মধ্যে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং তার সঙ্গে থাকবে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর।

লকডাউনের মাঝে লঞ্চ Mi Note 10 Lite,

শাওমি নিজেদের ফ্ল্যাগশিপ এমআই নোট টেন সিরিজে একটি নতুন স্মার্টফোন যোগ করল। যার নাম এমআই নোট টেন লাইট
এটির দাম হতে পারে ভারতীয় মুদ্রায় ২৮,৫০০ টাকা।  ৬ জিবি রেম ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ ভেরিয়েন্টর সঙ্গে ১২৮ জিবি স্টোরেজেও পাওয়া যাবে। এর দাম হতে পারে ৩২,৫০০ টাকা। তিনটি রঙে পাওয়া যাবে Xiaomi Mi Note 10 Lite।

কিন্তু শাওমি এখনও কোম্পানির তরফ থেকে জানান হয়নি ভারতে এই ফোনটি কবে লঞ্চ হবে। মনে করা হচ্ছে, ভারতে লকডাউন বন্ধ হওয়ার পরই একের পর এক ফোন লঞ্চ করবে স্মার্টফোন নির্মাতারা।

এই ডিভাইসে পাওয়া যাবে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৭৩০ জি প্রসেসর যার মধ্যে থাকবে অ্যাড্রিনো ৬১৮ জিপিইউ, ৬৪ মেগাপিক্সেল ক্যামেরা সেটআপ যার মধ্যে থাকবে ৬৪ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর এবং তার সঙ্গে থাকবে ৮ মেগাপিক্সেলের আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল সেন্সর। এর সঙ্গে থাকবে ৫ মেগাপিক্সেল ও ২ মেগাপিক্সেলের ডেফথ সেন্সর। ফ্রন্ট ক্যামেরার জন্য বরাদ্দ ৩২ মেগাপিক্সেল।

৬.৪৭ ইঞ্চির ফুল এইচডি প্লাস অ্যামোলেড ডিসপ্লে যার রেজুলেশন হবে ২৩৪০ x ১০৮০ পিক্সেল, এন্ড্রয়েড টেন এবং তার সঙ্গে থাকবে কোম্পানি নিজস্ব MIUI 11 স্কিন। এই ডিভাইসে আরও থাকবে ব্লুটুথ 5.0, এনএফসি, ডুয়াল জিপিএস, ওয়াইফাই এবং GLONASS.

এইসব ফিচার চালানোর জন্য থাকবে ৫২৬০ mAh ব্যাটারি যেটা সাপোর্ট করবে কোম্পানির নিজস্ব ৩০ ওয়াটের ফাস্ট চার্জিং। এই স্মার্টফোন ছাড়াও কোম্পানি রেডমি নোট নাইন স্মার্টফোন এবং রেডমি নোট নাইন প্রো স্মার্টফোন ভারতে কিছুদিন আগেই লঞ্চ করেছে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomi mi note 10 lite launched globally specifications price other details