দিন দুয়েক পর লঞ্চ হবে ১০৮ মেগাপিক্সেলের ‘এম আই নোট টেন’

মোট পাঁচটি ক্যামেরা সেটআপ থাকছে Mi Note 10। ফোনের লঞ্চের আগেই শাওমি ক্যামেরা সম্পর্কে বিশদে জানিয়েছে।

By: Kolkata  Published: November 4, 2019, 5:37:33 PM

শাওমি ঘোষণা করেছে আগামী ৬ নভেম্বর লঞ্চ হবে Mi Note 10। চিনে যার নাম Mi CC9 Pro। পাঁচ ক্যামেরা সঙ্গে ১০৮ মেগাপিক্সেল নিয়ে স্মার্টফোন দুনিয়ায় কোপ বসাতে আসছে শাওমির এই আপকামিং মডেল। এই ফোনের মূল ইউএসপি ক্যামেরা ও তার ফিচার।

Mi Note 10 সিরিজে ১০৮ মেগাপিক্সেল ছাড়াও ফোনের পিছনে রয়েছে আরও চারটি ক্যামেরা। অর্থাৎ মোট পাঁচটি ক্যামেরা সেটআপ থাকছে Mi Note 10। ফোনের লঞ্চের আগেই শাওমি ক্যামেরা সম্পর্কে বিশদে জানিয়েছে। মূল ক্যামেরাটি হল ১০৮ এমপি, তার পরে ৫০এক্স পর্যন্ত জুম সহ ৫ এমপি ক্যামেরা, পোর্ট্রেট এফেক্ট। ১২ এমপি ক্যামেরা, ২০ এমপি আলট্রা-ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা এবং ম্যাক্রো শটগুলির জন্য ২ এমপি ক্যামেরা রয়েছে।

ফোনটিতে রয়েছে ৬.৪ ইঞ্চির AMOLED স্ক্রিন ও সঙ্গে ওয়াটারড্রপ নচ ডিজাইন। আল্ট্রা থিন অপটিকাল ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকবে এই ফোনে। স্ন্যাপড্রাগন ৭৩০জি প্রসেসরের সঙ্গে ৬ জিবি র‌্যাম এবং ১২৮ জিবি ও ২৫৬ জিবি ইন্টারনাল স্টোরেজ কম্বিনেশনে পাওয়া যাবে Mi Note 10। ফ্লন্ট ক্যামেরার জন্য বরাদ্দ ৩২ মেগাপিক্সেল, এই ফোনে রয়েছে ৫২৬০ এমএইচ ব্যটারি প্যাকআপ। তবে অপারেটিং সিস্টেম কি থাকবে তা জানা যায়নি।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi mi note 10 to launch on november 6 will have 108mp camera and 5260 mah battery

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement