তরতাজা বাতাসে শ্বাস নেওয়ার গ্যাজেট আনছে শাওমি

সম্প্রতি টুইটারে একটি টিজার ভিডিও প্রকাশ করেছে "২৭ সেপ্টেম্বর থেকে তরতাজা বাতাসে শ্বাস নিন" শিরোনামের সাথে।

By: New Delhi  Published: September 21, 2018, 8:03:54 PM

শাওমি শুধুই যে স্মার্টফোন বানায় এমনটা নয়। সে তকমা কবেই ঘুচিয়েছে। মাস কয়েক আগে বাজারে টেলিভিশন সেট এনেছে শাওমি। এবার নাকি এয়ার পিউরিফায়ার আনছে তারা। এ বিষয়ে নিশ্চিত করেছে কোম্পানি নিজেই।

সম্প্রতি টুইটারে একটি টিজার ভিডিও প্রকাশ করেছে “২৭ সেপ্টেম্বর থেকে তরতাজা বাতাসে শ্বাস নিন” শিরোনামের সাথে। এটি ইঙ্গিত দেয় যে কোম্পানিটি তার পরবর্তী গ্যাজেট হিসাবে এয়ার পিউরিফায়ার বা Mi Air Purifier Max ২৭সেপ্টেম্বর লঞ্চ করতে চলেছে। দূষণের মাত্রা কমিয়ে, শীততাপ নিয়ন্ত্রণ করবে। এটি ইতিমধ্যেই চীনে বিক্রি শুরু হয়েছে।

বর্তমানে, কোম্পানি এমআই অনলাইন স্টোর, এম হোম স্টোর, ফ্লিপকার্ট এবং আমাজন ইন্ডিয়া এ ৮,৯৯৯ টাকায় পাওয়া যাবে এমআই এয়ার পিউরিফায়ার।

Xiaomi Mi Air Purifier 2 specifications and features

Mi Air Purifier 2 একটি ট্রিপল লেয়ার ফিল্টার রয়েছে। যা ৩৬০ ডিগ্রি পরিশোধন করতে সক্ষম। একটি নলাকার আকৃতিতে ডিজাইন করা হয়েছে এটিকে। ফিল্টারের তিনটি স্তর একটি PET pre-filter, একটি EFA filter এবং একটি সক্রিয় কার্বন ফিল্টার তৈরি করা হয়। এই পরিশোধকটি Wi-Fi এর মাধ্যমে সংযুক্ত এবং এমআই হোম অ্যাপের মাধ্যমে নিয়ন্ত্রিত হতে পারে যা অ্যান্ড্রয়েড এবং iOS এ উপলব্ধ।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi might launch a new air purifier on september 27 in india

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement