scorecardresearch

বড় খবর

নয়া ফোল্ডেবল স্মার্টফোন Mix Fold 2 বাজারে আনছে Xiaomi

Xiaomi-এর এই ফোল্ডেবল ফোনে Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেট দেওয়া হতে পারে।

ভাঁজযুক্ত স্মার্ট ফোনের জগতে আলোড়ণ ফেলতে ‘Xiaomi MIX Fold 2’ বাজারে আনছে সংস্থা

Xiaomi গত বছর তাদের Mi MIX Fold এর সঙ্গে ফোল্ডেবল স্মার্টফোনের মার্কেটে পা রেখেছিল। কোম্পানি শীঘ্রই বাজারে তাদের দ্বিতীয় ফোল্ডেবল স্মার্টফোন লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে। Xiaomi-এর এই ফোল্ডেবল স্মার্টফোনটি ‘Xiaomi MIX Fold 2’ নামে লঞ্চ করতে পারে। জনপ্রিয় টিপস্টার Digital Chat Station, Xiaomi এর এই আসন্ন ফোল্ডেবল স্মার্টফোন সম্পর্কে কিছু তথ্য শেয়ার করেছে। তিনি Xiaomi এর আসন্ন ফোল্ডেবল স্মার্টফোনের চিপসেট এবং ডিসপ্লে সম্পর্কে তথ্য শেয়ার করেছেন।

MIX Fold 2 স্পেসিফিকেশন

Xiaomi-এর আসন্ন MIX Fold 2 ফোল্ডেবল স্মার্টফোনে 8-ইঞ্চি LTPO ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট 2.5K হবে। এই স্মার্টফোনটির ডিসপ্লে সাইজ হবে প্রায় Apple iPad Mini র সমান। আপনাদের জানিয়ে রাখি যে Apple iPad Mini তে 8.3-ইঞ্চি ডিসপ্লে দেওয়া হয়েছিল।

ডিসপ্লের পাশাপাশি টিপস্টার এই ফোনের চিপসেট সম্পর্কেও তথ্য শেয়ার করেছে। Xiaomi-এর এই ফোল্ডেবল ফোনে Qualcomm Snapdragon 8 Gen 1 চিপসেট দেওয়া হতে পারে। Gizmochina-এর রিপোর্টে বলা হয়েছে যে Xiaomi র এই ডিভাইসটি সম্পর্কে এই মুহূর্তে এটা স্পষ্ট নয় যে এটি MIX Fold 2, তবে স্ক্রিনের আকার দেখে এটি অনুমান করা হয়েছে। এই ডিসপ্লে সাইজ MIX Fold সিরিজ ছাড়া আর কোথাও ফিট করে না।

Xiaomi আগামী কয়েক সপ্তাহের মধ্যে বেশ কয়েকটি স্মার্টফোন লঞ্চ করার পরিকল্পনা করছে। কোম্পানি ফেব্রুয়ারিতে Redmi K50 সিরিজের স্মার্টফোন লঞ্চ করবে। Redmi-এর এই সিরিজে Redmi K50, K50 Pro, K50 Pro Plus, এবং K50 Gaming Edition স্মার্টফোনগুলি লঞ্চ হবে।

Xiaomi সম্পর্কে খবর আছে যে কোম্পানি দুটি হাই-এন্ড ক্যামেরা ফিচার যুক্ত স্মার্টফোন নিয়েও কাজ করছে। এর পাশাপাশি এটাও জানা গেছে যে কোম্পানি মিড-রেঞ্জ Redmi Note 12 সিরিজও লঞ্চ করছে। MIX Fold 2 স্মার্টফোনের পাশাপাশি, Xiaomi আরেকটি ফোল্ডেবল স্মার্টফোন, MIX Flip স্মার্টফোন নিয়েও কাজ করছে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomi mix flod 2 flodable smartphone display and chipset details leak online