Xiaomi Redmi 6 Pro Price: মাস ঘুরতেই রেডমির নতুন ফোন

Xiaomi Redmi 6 Pro Price and Specification: শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে ছবি সব লঞ্চ করেছে ফোনটির ফিচারের তালিকা। হুবহু আইফোন টেনের আউটলুকে এডজ টু এডজ স্ক্রীন থাকতবে ফোনটিতে।

By: Kolkata  Updated: July 11, 2018, 06:52:07 PM

Redmi 6 Pro Phone Price:

২০১৭ সালে বেরিয়ে ছিল রেডমি ৪, ২০১৮ সেই ফোনেরই আপডেটেট ভার্সন রেডমি ৫, এবার আর বছর ঘোরার অপেক্ষা করল না শাওমি। চলতি বছরেই বাজারে নিয়ে আসতে চলেছে Redmi 6 Pro। ফের নচ ডিজাইনের ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও ডিসপ্লে থাকবে ফোনটিতে। লম্বালম্বি ভাবে থাকবে ডুয়াল ক্যামোরা সেটআপ। তবে শুধু Redmi 6 Pro নয়, ২৫ শে জুন এর সঙ্গে Mi Pad 4 চিনে লঞ্চ করবে কোম্পানি।

শাওমির অফিসিয়াল ওয়েবসাইটে ছবি সব লঞ্চ করেছে ফোনটির ফিচারের তালিকা। হুবহু আইফোন টেনের আউটলুকে এডজ টু এডজ স্ক্রীন থাকবে ফোনটিতে। ফোনটির পিছনে থাকবে মেটাল বডি সহ ফিঙ্গার প্রিন্ট সেন্সর। এছাড়া বাদিকের কোনে থাকবে ডুয়াল ক্যামেরা কনফিগারেশন। ক্যামেরা এবং সেন্সরের মাঝে থাকবে LED ফ্ল্যাশ। কোম্পানি জানিয়েছে ৫ টি রঙে পাওয়া যাবে এই মডেলটি। রোজ গোল্ড, স্যান্ড গোল্ড, লেক গোল্ড, ব্ল্যাক, এবং ফ্লেম রেড।

কোম্পানির ওয়েবসাইটে যে তথ্য প্রকাশ পয়েছে তা হল ফোনটিতে থাকবে ১৯:৯ অ্যাসপেক্ট রেশিও সমেত ৫.৮৪ ইঞ্চির HD+ ডিসপ্লে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৫ প্রসেসরে চলা ফোনটিতে থাকবে ৪০০০ এমএইচের ব্যাটারি। তিনটি র‌্যাম ভার্সনে পাওয়া যাবে Redmi 6 Pro ফোনটি। ২ জিবি র‌্যামের সঙ্গে ১৬ জিবি ইন্টারনাল স্টোরেজ,৩ জিবি র‌্যামের সঙ্গে ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ,৪ জিবি র‌্যামের সঙ্গে ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ মডেলে পাওয়া যাবে শাওমির এই আগাম ফোনটি। অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমে চলবে Redmi 6 Pro। ক্যামেরাতে AI ফিচার থাকতে পারে বলে জানা গেছে। কিন্তু কত মেগাপিক্সেল সেন্সর থাকবে ক্যামেরাটিতে তা নিয়ে এখন অবধি জানানো হয়নি কোম্পানির তরফ থেকে।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi redmi 6 pro design colour variants confirmed by official renders

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X