Xiaomi Mi pad 4 launch date: এবার ফোন নয়, ট্যাব লঞ্চ করতে চলেছে শাওমি

Xiaomi Mi pad 4 launch date: গত বছর Mi Pad 3 নিয়ে হাজির হয়েছিল কোম্পানি। তা যে সকলের মন জয় করেছিল এমনটা একেবারেই নয়। স্মার্টফোনের মত বাজার করতে পারেনি শাওমির Mi Pad। এবার এমনটা হবে না বলে…

By: Kolkata  Updated: June 25, 2018, 04:27:07 PM

Xiaomi Mi pad 4 launch date

স্মার্টফোনের দুনিয়ায় শিরোনাম আঁকড়ে ধরে বসে আছে শাওমি। এবার ফোনের সঙ্গে লঞ্চ করতে চলেছে Mi Pad 4। গত বছর, Mi Pad 3 নিয়ে হাজির হয়েছিল কোম্পানি। তবে তা যে সকলের মন জয় করেছিল এমনটা একেবারেই নয়। স্মার্টফোনের মত বাজার করতে পারেনি শাওমির  Mi Pad। তবে এবার এমনটা হবে না বলে ইতিমধ্যেই দাবি করেছে কোম্পানি।  Mi Pad 4 দেওয়া ফিচার ক্রেতাদের নজর কাড়বে। স্যামসং ছাড়া কোনো স্মার্টফোন কোম্পানি সেভাবে ট্যাব বানানোর দিকে জোড় দেয় না।

কী কী আকর্ষনীয় ফিচার থাকবে  Mi Pad 4 ট্যাবে : 

ট্যাবের সাইজ নিয়ে গ্রাহকদের মধ্য়ে দোটানা থেকেই থাকে। আর সেদিকে নজর দিয়েছে শাওমি। ৮ ইঞ্চি লম্বা হবে Mi Pad 4 ট্যাবের স্ক্রীনটি। ১৬:১০ অ্যাসপেক্ট রেশিও ডিসপ্লেতে থাকবে ১৯২০X১২০০ পিক্সেলের রেজলিউশন, সঙ্গে ২৮৩ ppi এর পিক্সেল ডেনসিটি। যাতে ঝকঝকে দেখাবে স্ক্রিনটি।

২.২ গিগাহার্জের ৬৬০ কোয়ালকাম স্ন্যাপড্রাগন প্রসেসরে চলা ট্যাবটিতে থাকবে ৩জিবি ৪জিবি র‌্যাম ও ৩২ /৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ। অ্যান্ড্রয়েড ৮.০ অরিও অপারেটিং সিস্টেম সঙ্গে Xiaomi-র নিজস্ব এমআইইউআই ১০ (MIUI 10)।

F/২.০ অ্যাপারচারের ১৩ মেগাপিক্সেলের রেয়ার ক্যামেরা সহ ৫ মেগাপিক্সেলর ফ্রন্ট ক্যামেরা থাকবে ট্যাবটিতে। আনলক করার জন্য থাকবে AI ফিচার।

এবার ব্যাটারি ব্য়াকআপের দিকে নজর দিয়েছে শাওমি। ৬০০০ এমএইচের ব্যাটারি থাকবে Mi Pad 4 ট্যাবে।

চিনের বাজারে দাম অনুযায়ী আন্দাজ করাই যায়, ভারতে এর বাজারমুল্য ১১,৪৯৭ টাকা থেকে শুরু হতে পারে। ৬৪ জিবির মডেলটির দাম হতে পারে ১৫, ৬২৮ টাকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi redmi 6 pro mi pad 4 launch price specifications features release date bengali

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
BIG NEWS
X