লঞ্চ হল Redmi 8, কম দামে পুষ্টিকর ফোন

৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজের Redmi 8 এর দাম ৭,৯৯৯ এবং ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম ৮,৯৯৯ টাকা।

By: Kolkata  Updated: October 9, 2019, 05:22:15 PM

উৎসব মরশুমে শাওমি নিয়ে এল কম দামে একেবারে মন মত ফিচারের ফোন, Redmi 8। Redmi 7 এর উত্তরসূরি এই ফোন। শাওমি জানিয়ে দিয়েছে আগামী Redmi 8 Pro তে থাকবে ৬৪ মেগাপিক্সেলের ক্যামেরা। যা লঞ্চ হবে আগামী ১৬ অক্টোবর। Redmi 8 এ রয়েছে ডুয়াল রিয়ার ক্যামেরা। কোম্পানি জানিয়েছে, ১২ অক্টোবর থেকে শুরু হবে সেল।

Redmi 8: Price in India

৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজের Redmi 8 এর দাম ৭,৯৯৯ এবং ৪ জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজ মডেলটির দাম ৮,৯৯৯ টাকা। Redmi 8 বিক্রি হবে ফ্লিপকার্ট এবং এমআই ডটকমে। তবে Redmi 8 এর 4 জিবি র‌্যাম বিকল্পটি প্রথম পাঁচ মিলিয়ন ইউনিটের জন্য ৭,৯৯৯ টাকায় বিক্রি হবে। ফ্লিপকার্ট এবং এমআই ডটকম’এ নির্দিষ্ট দিনের মধ্যরাতে এক মিনিটের জন্য সেল থাকবে।

Redmi 8 হুবহু Redmi 7 এর মত দেখতে। তবে শাওমি এটির পিছনের অংশের ওপর ভিত্তি করে অরা ডিজাইন বলছে, যদিও পিছনে কভারটি প্লাস্টিকের তৈরি। রুবি রেড, অনিক্স ব্ল্যাক এবং নীল রঙে পাওয়া যাবে মডেলটি। Redmi 8 ফোনের স্ক্রিনের সুরক্ষার জন্য রয়েছে কর্নিং গরিলা গ্লাস ফাইভ।

Redmi 8-তে ৬.২১-ইঞ্চি এইচডি + (৭২০ পি) রেজোলিউশন ডিসপ্লে রয়েছে। Redmi 8 থাকছে কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩৯ অক্টা-কোর প্রসেসর, যা Redmi 8A এর ​​সমান। এটি ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি স্টোরেজ এবং 4 জিবি র‌্যাম এবং ৬৪ জিবি স্টোরেজের সঙ্গে পাওয়া যাবে।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi redmi 8 launched at rs 7999 in india redmi note 8 pro launching on october

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement