Xiaomi Redmi 8A: পুজোর আগে কম দামের ধামাকাদার রেডমি ফোন

Xiaomi Redmi 8A Features, Price in India: ২৯ সেপ্টেম্বর রাত ১২টা থেকে Mi.com ও ফিল্পকার্টে সেল শুরু হবে।

By: Kolkata  September 25, 2019, 4:47:06 PM

পুজোর আগে রেডমির বড় কামড়। উৎসব মরশুমে আমজনতার মধ্যে নতুন ফোন কেনার প্রবণতা দেখা যায়। আর সেই প্রবণতাকে আরও খানিকটা উসকে দিতে শাওমি নিয়ে এল Redmi 8A। যার দাম ৬,৪৯৯ টাকা। যার ইউএসপি ক্যামেরা ১২ মেগাপিক্সেলের Sony IMX363 ক্যামেরা, ৫০০০ mAh ব্যাটারি ও দ্রুত গতির চার্জিং সিস্টেম। রয়েছে নজরকাড়া ডিসপ্লে, সাইজ-৬.২২ ইঞ্চি সঙ্গে HD+ স্ক্রিন।

Xiaomi Redmi 8A – Full phone specifications:

২৯ সেপ্টেম্বর রাত ১২টা থেকে Mi.com ও ফিল্পকার্টে সেল শুরু হবে। ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ ও ৩ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজের মডেলে পাওয়া যাবে Xiaomi Redmi 8A। ৩জিবি র‌্যামের মডেলের দাম ৬,৯৯৯ টাকা।

আগামীদিনে এমআই এর অফলাইন স্টোরেও পাওয়া যাবে এই ফোনটি। তিনটি রঙের ভ্যারিয়েশন থাকছে- লাল নীল এবং কালো। ৬.২২ ইঞ্চির HD ডিসপ্লেতে থাকছে ডট নচ ডিজইন, ফ্রন্ট ক্যামেরা সেন্সর। যা ‘কর্নিং গোর্লা গ্লাস ৫’ দিয়ে সুরক্ষিত। যার ‌অ্যাসপেক্ট রেশিও ১৯.৫:৯। ১২ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সঙ্গে ৮ মেগাপিক্সেলের সেলফি রয়েছে ফোনে। স্ন্যাপড্রাগন ৪৩৯ প্রসেসরের সঙ্গে থাকছে ৫১২ জিবির এক্সটারনাল স্টোরেজ।

Read the full story in English

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi redmi 8a price in india full specification features

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
বিশেষ খবর
X