scorecardresearch

বড় খবর

Redmi ভারতে নিয়ে এল ব্র্যান্ডের নয়া 5G হ্যান্ডসেট, জেনে নিন দাম এবং ফিচার

অপটিক্সের দিক থেকে Redmi Note 11S 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Redmi ভারতে নিয়ে এল ব্র্যান্ডের নয়া 5G হ্যান্ডসেট, জেনে নিন দাম এবং ফিচার
অপটিক্সের দিক থেকে Redmi Note 11S 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ।

Redmi Note 11S 5G ভারতের বাজারে লঞ্চ হয়েছে। গতকাল রেডমি ইভেন্টেই এই ফোন বাজারে নিয়ে আসে সংস্থা। অ্যামোলেড ডিসপ্লে সহ ৫০ মেগাপিক্সেল ক্যামেরা রিয়ার ক্যামেরা রয়েছে নতুন এই ফোনে। এই মডেলের ৪ জিবি র‍্যাম + ৬৪ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম রাখা হয়েছে ২৪৯ ডলার, ভারতীয় মুদ্রায় যা প্রায় ১৮,৮০০ টাকা। আবার ফোনটি ৪ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ এবং ৬ জিবি র‍্যাম + ১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্টের দাম যথাক্রমে ২৭৯ ডলার প্রায় ২১,১০০ টাকা ও ২৯৯ ডলার প্রায় ২২,৬০০ টাকা।

দেখে নিন এই ফোনের সেরা ফিচার-

নয়া এই ৫জি ফোনে রয়েছে ৬.৬ ইঞ্চি ফুল এইচডি+ অ্যামোলেড ডট ডিসপ্লে। যার রিফ্রেশ রেট ৯০ হার্টজ এবং টাচ স্যাম্পলিং রেট ২৪০ হার্টজ৷ পারফরম্যান্সের জন্য এতে ব্যবহার করা হয়েছে মিডিয়াটেক ডাইমেনসিটি ৮১০ প্রসেসর। যা পেয়ার করা থাকছে ৬ জিবি র‍্যাম এবং ১২৮ জিবি স্টোরেজের সঙ্গে। মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে স্টোরেজ আরও বাড়ানো যাবে।

অপটিক্সের দিক থেকে Redmi Note 11S 5G ফোনে রয়েছে ট্রিপল রিয়ার ক্যামেরা সেটআপ। এই ক্যামেরাগুলি হল এফ/১.৮ অ্যাপারচার সহ ৫০ মেগাপিক্সেলের প্রাইমারি সেন্সর, ১১৮ ডিগ্রি ফিল্ড-অফ-ভিউ সহ ৮ মেগাপিক্সেলের আল্ট্রা-ওয়াইড-অ্যাঙ্গেল লেন্স ও ২ মেগাপিক্সেলের ম্যাক্রো সেন্সর। সেলফি ও ভিডিও কলিংয়ের জন্য এতে আছে ১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা।

পাওয়ার ব্যাকআপের জন্য, Redmi Note 11S 5G ফোনে দেওয়া হয়েছে ৫,০০০ এমএএইচ ব্যাটারি, সঙ্গে রয়েছে ৩৩ ওয়াট প্রো ফাস্ট চার্জিং সাপোর্ট। সিকিউরিটির জন্য এই ফোনে রয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। ডুয়েল সিমের এই ফোনটি অ্যান্ড্রয়েড ১১ বেসড এমএআইইউআই ১৩ কাস্টম স্কিনে রান করবে।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomi redmi note 11 pro plus note 11s redmi 10 5g global launch