বড় খবর

সেল শুরু হবে Redmi Note 8 এর , জেনে নিন সময়

Xiaomi Redmi Note 8 is set to go on sale: নিঁখুত ডিসপ্লে বলেতে যা বোঝায় তা পাবেন Redmi Note 8 ফোনে।Redmi Note 8 এ রয়েছে কোয়াড কোর ক্যামেরা সেটআপ।

শাওমি গত মাসে ভারতে Redmi Note 8 চালু করে এবং এই ফোনের ইউএসপি ৪৮ মেগাপিক্সেল। কোয়াড-রিয়ার ক্যামেরা সেটআপ, স্ন্যাপড্রাগন ৬৬৫ প্রসেসর এবং ৪,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে এতে।

Redmi Note 8 স্পেস ব্ল্যাক, নেপচিউন ব্লু এবং মুনলাইট হোয়াইট এই তিনটে রঙের ভেরিয়েন্টে পাওয়া যাবে। ৪ জিবি র‌্যাম + ৬৪ জিবি স্টোরেজ মডেলের দাম ৯,৯৯৯ টাকা এবং ৬ জিবি র‌্যাম + ১২৮ জিবি রম স্টোরেজ মডেলের দাম ১২,৯৯৯ টাকা।

ব্যাটারি রয়েছে ৪০০০ mAh।

Redmi Note 8 offers

এমআই ডটকম থেকে Redmi Note 8 কিনলে প্রথম দশ মাসের জন্য ২৪৯ এবং ৩৪৯ টাকার এয়ারটেল প্রিপেইড রিচার্জে দ্বিগুণ ডেটা সুবিধা পাবেন। অ্যামাজনে, Redmi Note 8 কেনার সময় এইচডিএফসি ব্যাঙ্কের ডেবিট কার্ড ব্যবহার করলে ১০ শতাংশ ক্যাশব্যাক পাবেন। ব্যবহারকারীরা এইচএসবিসি এবং আইসিআইসি ব্যাঙ্কের কার্ডে কিনলে মিলবে পাঁচ শতাংশ ক্যাশব্যাক। শাওমি Redmi Note 8 আগামীকাল বেলা ১২ টা থেকে অনলাইনে Amazon.in এবং Mi.com বিক্রি শুরু হবে।

এখন প্রশ্ন Redmi 8 কেনা কি যথাযথ হবে?

আরও পড়ুন: মধ্যবিত্তের জন্য Redmi note 8 সেরা ফোন, পড়ুন রিভিউ

Redmi Note 8 specifications

Redmi Note 8 সম্প্রতি কমদামি স্মার্টফোনের বাজারে এককথায় দুর্দান্ত। বাজেট ফ্রেন্ডলি তো বটেই সঙ্গে রয়েছে নজর কাড়া লুকস্, ভালো কার্যক্ষমতা, ভালো মানের ছবি তোলা ও লাজবাব ব্যাটারি ব্যাকআপ। ফোনটি চলবে অ্যান্ড্রয়েড ৯ পাই অপারেটিং সিস্টেমে। ৬.৩ ইঞ্চির ফুল এইচডি স্ক্রিন সঙ্গে নেই AMOLED ডিসপ্লে। কারণ এতে ফোনের দাম বেড়ে যাওয়ার সম্ভাবনা থাকে। তাতেও ফোনের ডিসপ্লের মান বেশ ভালো। নিঁখুত ডিসপ্লে বলেতে যা বোঝায় তা পাবেন Redmi Note 8 ফোনে।Redmi Note 8 এ রয়েছে কোয়াড কোর ক্যামেরা সেটআপ। যেখানে রয়েছে ৪৮ মেগাপিক্সেলের লেন্স যাতে রয়েছে সুপার পিক্সেল টেকনোলজি, ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ও ১২০ ডিগ্রি ফিল্ড ভিউ, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং ২ মেগাপিক্সেলের ম্যাক্রো লেন্স। এত কমদামে দুর্ধর্ষ ফ্রন্ট ক্যামেরা। নিঁখুত ছবি তোলা সম্ভব এই ফোনে।Read the full story in English

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Xiaomi redmi note 8 next sale tomorrow on november 19 time

Next Story
কম খরচের কোন রিচার্জে কী লাভ? জেনে নিনJio, Jio 6 Paise Charge
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com