শাওমি আনছে গেমিং ফোন ব্ল্যাক শার্ক, জেনে নিন কবে থেকে মিলবে

শাওমির সাহায্যে গড়ে ওঠা চিনে স্মার্টফোন কোম্পানী  ব্ল্যাক শার্ক তাঁদের প্রথম গেমিং ফোন লঞ্চ করতে চলেছে তেরোই এপ্রিল। ব্ল্যাক শার্ক জানিয়েছে এই স্মার্টফোনটি বের করা হবে মূলত গেম অনুরাগী মানুষদের জন্যই

Kolkata  Published: April 10, 2018, 9:39:19 AM

শাওমির সাহায্যে গড়ে ওঠা চিনে স্মার্টফোন কোম্পানী  ব্ল্যাক শার্ক তাঁদের প্রথম গেমিং ফোন লঞ্চ করতে চলেছে তেরোই এপ্রিল। ব্ল্যাক শার্ক জানিয়েছে এই স্মার্টফোনটি বের করা হবে মূলত গেম অনুরাগী মানুষদের জন্যই, স্বভাবতই ফোনটির স্পেসিফিকেশনও খুব শক্তিশালী হবে।
ফোনটির স্পেশিফিকেশন ঠিক কেমন হবে তার ইঙ্গিত দিতে কোম্পানী জানিয়েছে এতে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৪৫ চিপসেট এবং ৮ জিবি র‍্যাম দেওয়া হবে।  ক্রেতাদের মধ্যে চাহিদা বাড়াতে ব্ল্যাক শার্ক একটি টীজার ছবিও প্রকাশ করেছে। ছবিটিতে ফোনটির আংশিক ডিজাইনের পাশাপাশি একটি ক্যাচলাইনের মাধ্যমে এর পারফর্মেন্স সংক্রান্ত ইঙ্গিত ও মিলেছে।
ব্ল্যাক শার্কের এই ফোনটি কিছুদিন আগে অ্যান্টুটু বেঞ্চমার্কের মাধ্যমে এই ফোনটি সাইবার দুনিয়ায় ফাঁস হয়ে গিয়েছিল। সেই তালিকার মতে সময়ের সঙ্গে সঙ্গত রেখে নতুন ফোনটিতেও থাকবে ১৮ঃ৯ অনুপাতের  ডিসপ্লে। এছাড়াও থাকবে ক্যোয়ালকম স্ন্যাপড্রাগন ৮৪৫ প্রসেসর, এড্রিনো ৬৩০ জি পি ইউ, ৮ জিবি র‍্যাম এবং ৩২ জিবি ইনবিল্ট স্টোরেজ। অ্যান্ড্রয়েড ৮.০.০ ওরিও অপারেটিং সিস্টেমে চলা এই ফোনটির ডিসপ্লে রেজলিউশন থাকবে ২১৬০x১০৮০ পিক্সেল।

black shurk gaming phone ২০১৮ এ আসতে চলেছে গেমিং ফোন

সদ্য রিলিজ হওয়া টিজার ছবিটিতে ফোনটির অর্ধেক দেখা যাচ্ছে। চিনের সোশ্যাল মিডিয়া ওয়েবসাইট উইবোতে প্রকাশিত অন্য একটি টিজার ছবি আবার দাবী করেছে  এটিই একমাত্র ‘সত্যিকারের গেমিং স্মার্টফোন’। ধারণা করাই যায় নতুন এই টিজার ছবি ফোনটিকে সেরা দাবী করার পাশাপাশি গেমিং গ্যাজেট কোম্পানী রেজারের নতুন গেমিং ফোনটিকে একটি সুক্ষ খোঁচাও দিয়েছে।
তবে ব্ল্যাক শার্ককে শাওমির ফোন ভেবে ভুল করবেন না। শাওমি মূলত অনেক ছোট ছোট টেকনলজি স্টার্টআপকে আর্থিক এবং প্রযুক্তিগত ভাবে সমর্থন জোগানোর পাশাপাশি তাঁদের প্রোডাক্ট নিজেদের ই-কমার্স ওয়েবসাইটের মাধ্যমে বিক্রিও করেন।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xiaomi smartphone china black shark gaming phone

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X