scorecardresearch

বড় খবর

Valentine and Mi Sale-সেল নিয়ে হাজির Redmi, একাধিক ডিভাইসে থাকছে সেরা ডিসকাউন্ট

Valentine and Mi Sale আগামী ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত চলবে।

Valentine and Mi Sale-সেল নিয়ে হাজির Redmi, একাধিক ডিভাইসে থাকছে সেরা ডিসকাউন্ট
Valentine and Mi Sale-সেল নিয়ে হাজির শাওমি, একাধিক ডিভাইসে থাকছে সেরা ডিসকাউন্ট

‘Valentine and Mi Sale’ নিয়ে হাজির হল শাওমি। এই অফার উপলক্ষে একাধিক স্মার্টফোন সহ Mi Smart Band 6, Redmi Earbuds 3 Pro এবং Mi Smart Bedside Lamp 2 প্রভৃতি প্রোডাক্ট কিনলে থাকছে বড় ছাড়ের সুযোগ। এছাড়াও টেলিভিশন ও ল্যাপটপেও থাকছে আকর্ষণীয় ডিল। শাওমির Valentine and Mi Sale আগামী ১৫ই ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। কোম্পানির অফিসিয়াল ওয়েবসাইটে (mi.com) গিয়ে আগ্রহীরা সেলে অংশগ্রহণ করতে পারবেন। একনজরে দেখে নেওয়া যাক কোন কোন প্রোডাক্টের ওপর থাকছে ছাড়।

এক্ষেত্রে শুরুতেই বলতে হয় Redmi 9i Sport ডিভাইসের কথা, যার দাম শুরু হচ্ছে ৭,৬১৯ টাকা থেকে। ফলে এই প্রোডাক্টের উপরে ক্রেতারা পুরো ১,১৮০ টাকার ছাড় পেয়ে যাচ্ছেন। একইভাবে Redmi 9A Sport ডিভাইসের বাজারমূল্য ৭,২৯৯ টাকা। সেলে এই প্রোডাক্ট কেনা যাবে ৬,৫৬৯ টাকার বিনিময়ে।

আবার Redmi Note 11T 5G ডিভাইসের বাজারমূল্য ১৬,৯৯৯ টাকা হলেও, বর্তমান সেলে তা ১৪,৪৯৯ টাকার বিনিময়ে কেনা যাবে। তাছাড়া ১৪,৯৯৯ টাকা মূল্যে আগত Redmi Note 10T 5G ডিভাইস কিনতে হলে সেল চলাকালীন ১২,৪৯৯ টাকা পরিশোধ করতে হবে।

অন্যদিকে সেল থেকে Redmi Note 10 Pro এবং Redmi Note 10S স্মার্টফোনদুটির ৬+১২৮ জিবি স্টোরেজ ভ্যারিয়েন্ট ক্রয় করলে যথাক্রমে ১৬,৯৯৯ এবং ১৫,৪৯৯ টাকা খরচ করতে হবে। এক্ষেত্রে উভয় ফোনের দামে ১,০০০ টাকা ছাড় পাওয়া যাবে।

একইভাবে শাওমির ফ্ল্যাগশিপ ডিভাইস Xiaomi 11T Pro 5G এবং Xiaomi 11i Hypercharge 5G ফোনদুটির উপরে সেল চলাকালে মিলবে পুরো ৫,০০০ টাকার ছাড়। এদের বর্তমান বাজারমূল্য যথাক্রমে ৩৯,৯৯৯ এবং ২৮,৯৯৯ টাকা।

এছাড়া Xiaomi 11 Lite NE 5G এবং Xiaomi 11i 5G ডিভাইস কিনতে হলে সেলে প্রাথমিক মূল্য হিসেবে যথাক্রমে ২১,৪৯৯ এবং ২২,৪৯৯ টাকা খরচ করতে হবে। উপরন্তু Xiaomi 11T Pro 5G এবং Xiaomi 11 Lite NE 5G ডিভাইসের ক্ষেত্রে এক্সচেঞ্জ মূল্য হিসেবে বাড়তি ৫,০০০ টাকার ছাড় পাওয়া যাবে।

স্মার্টফোন সেগমেন্টের বাইরেও শাওমির চলতি সেলে Mi Smart Band 6 প্রোডাক্টের উপরে ৫০০ টাকার ছাড় মেলায় এর দাম পড়বে ৩,৪৯৯ টাকা। Redmi Earbuds 3 Pro ৩,০০০ টাকার ছাড় সহ আসবে মাত্র ২,৯৯৯ টাকার বিনিময়ে। তাছাড়া কম্বো অফারের আওতায় Mi Smart Bedside Lamp 2 এবং Mi Smart LED Bulb (White) -এর দাম পড়বে মাত্র ২,৮৯৯ টাকা। একই সময়ে Mi Smart LED Desk Lamp 1S এবং Mi Smart LED Bulb (White) প্রোডাক্টদ্বয়ের জন্যেও ২,৮৯৯ টাকা পরিশোধ করতে হবে। সর্বোপরি ২,০০০ টাকা ছাড় সহ Xiaomi Beard Trimmer 2 কেনার জন্য খরচ করতে হবে মাত্র ১,৯৯৯ টাকা!

Redmi Smart Brand Pro-এর আসল দাম ৩,৯৯৯ টাকা হলেও, কোম্পানির তরফে সীমিত সময়ের জন্য Redmi Smart Brand Pro দেওয়া হচ্ছে ৩,৪৯৯ টাকায়। Redmi ভারতের বাজারে তাদের এই লেটেস্ট স্মার্টব্যান্ড Redmi Smart Brand Pro-এর বিক্রি শুরু করবে ১৪ ফেব্রুয়ারি ১২টা থেকে। Redmi-র এই লেটেস্ট স্মার্টব্যান্ড Redmi Smart Brand Pro পাওয়া যাবে বিভিন্ন ধরনের প্ল্যাটফর্মে। এর মধ্যে রয়েছে Mi Home, Amazon ইত্যাদির মতো জনপ্রিয় প্ল্যাটফর্ম। অনলাইন ছাড়াও Redmi-র এই লেটেস্ট স্মার্টব্যান্ড Redmi Smart Brand Pro অফলাইন স্টোরেও পাওয়া যাবে। Redmi-র এই লেটেস্ট স্মার্টব্যান্ড Redmi Smart Brand Pro-তে রয়েছে বিভিন্ন ধরনের আধুনিক ও উন্নত ফিচার।

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: Xiaomis valentine and mi sale brings offers for smartphones laptops and more