সাশ্রয়ী দামে সাধের ফোন, পছন্দ না হলে ৩০ দিনে টাকা ফেরত

এই ফোন কেনার পর যে কোনও কারণে XOLO Era 4X ক্রেতাদের মনমত না হলে এক মাসের মধ্যে ১০০ শতাংশ টাকা ফেরত পেয়ে যাবেন। শুধুমাত্র অ্যামাজন ইন্ডিয়াতেই প্রাপ্ত এই অফার।

By: Kolkata  January 15, 2019, 2:17:57 PM

কম দাম, এদিকে ট্রেন্ডের সঙ্গে তাল মিলিয়ে গুচ্ছের আকর্ষণীয় ফিচার। এমনই এক ফোন নিয়ে এল XOLO। এই ফোনের দাম শুরু হচ্ছে ৪,৪৪৪ টাকা থেকে। ৯ জানুয়ারি থেকেই জনপ্রিয় ই-কমার্স সাইট অ্যামাজনে XOLO Era 4X-এর বিক্রি শুরু হয়েছে। এই ফোন কিনলে ক্রেতারা পাবেন ৩০ দিনের মানি ব্যাক অফার। XOLO-র প্রেসিডেন্ট সুনিল রায়না জানান, এই ফোন কেনার পর যে কোনও কারণে XOLO Era 4X ক্রেতাদের মনমত না হলে এক মাসের মধ্যে ১০০ শতাংশ টাকা ফেরত পেয়ে যাবেন।

XOLO Era 4X এর প্রতি আকর্ষণ বাড়াতে রিলায়েন্স জিওর সঙ্গে গাঁটছড়া বেঁধেছে XOLO। জিওর সঙ্গে গ্রাহকরা ফোন কিনলে পেয়ে যাবেন ১,২০০ টাকার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক আর ৫০ জিবি অতিরিক্ত 4G ডেটা! তাহলে আর ভাবছেন কী, চটজলদি কিনে ফেলুন, পছন্দ না হলে ৩০ দিনে সম্পূর্ণ টাকা ফেরত। কেনার আগে দেখে নিন জলের দামে XOLO Era 4X স্মার্টফোনের স্পেসিফিকেশন।

আরও পড়ুন: Redmi Note 7, Redmi Note 7 Pro Launch: মাত্র হাজার দশেক খরচ করলেই মুঠোফোনে মিলবে ৪৮ মেগাপিক্সেল

৫.৪৫ ইঞ্চি ফুল এইচডি ২.৫ডি কার্ভড ডিসপ্লের সঙ্গে ১ / ২ জিবি RAM আর ১৬ জিবি ইন্টার্নাল স্টোরেজে পাওয়া যাবে XOLO Era 4X স্মার্টফোন। এছাড়াও ব্যবহার করতে পারবেন এক্সটারনাল এসডি কার্ড।

অ্যান্ড্রয়েড ৮.১ ওরিও অপারেটিং সিস্টেমের সঙ্গে MediaTek Helio এ-২২ চিপসেট প্রসেসর রয়েছে। অটোফোকাস সহ ৮ মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা সেটআপ আর ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা থাকছে। তবে Era 4X-এর ২ জিবি RAM ভেরিয়েন্টে রয়েছে ফেস আনলক ফিচার।

ব্যাটারি ব্যাকআপে থাকছে ৩,০০০ mAh। একবার চার্জ দিলে টানা ৩৬ ঘণ্টার ব্যাকআপ দেবে বলে দাবি সংস্থার। কালো এবং সোনালী রঙে পাওয়া যাচ্ছে XOLO Era 4X। ১ জিবি RAM ভেরিয়েন্টের দাম ৪,৪৪৪ টাকা, অন্যদিকে ২ জিবি RAM বসানো মডেলটির দাম ৫,৫৫৫ টাকা।

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

Xolo unveils era 4x smartphones with 30 days money back offer exclusively on amazon in

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
অস্বস্তি
X