থ্যানোসের এক তুড়িতে উড়ল গুগল, দুই তুড়িতে ব্যাক

দেখতে পাবেন গোটা স্ক্রিনটা জুড়ে যেন ঝড় উঠেছে। নিজের থেকেই নিচের দিকে স্ক্রল হতে শুরু করবে। মুছে যেতে থাকবে প্রত্যেকটা সার্চ রেজাল্ট।

By: Kolkata  Updated: April 26, 2019, 04:45:51 PM

গতবছর ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার’ ছবিতে শেষ দৃশ্যে দুর্লভ পাথরের ক্ষমতায় সুপার হিরোদের শেষ করে দিয়েছিল থ্যানোস। ধুলোর সঙ্গে মিশে গিয়েছিল তারা। এন্ডগেম মুক্তির দিন সেই শক্তি থ্যানোস প্রয়োগ করল গুগলের ওপর। তার এক তুড়িতে মুছে যাচ্ছে গুগলের সার্চ রেজাল্ট। অবাক হলেন?

গুগলে গিয়ে লিখুন থ্যানোস ( thanos)। তারপরে স্ক্রিনের বাঁ দিকে থ্যানোসের মুঠো করা হাতের ওপর ক্লিক করুন। দেখতে পাবেন গোটা স্ক্রিনটা জুড়ে যেন ঝড় উঠেছে। নিজের থেকেই নীচের দিকে স্ক্রল হতে শুরু করবে। মুছে যেতে থাকবে প্রত্যেকটা সার্চ রেজাল্ট। খানিকক্ষণের জন্য মনে হবে কেউ আপনার হয়ে পরিচালনা করছে। হ্যাঁ, তিনি থ্যানোস ( গুগলের বক্তব্য অনুযায়ী)। দ্বিতীয়বার ক্লিক করলে ফিরে আসবে হারিয়ে যাওয়া সমস্ত কিছু।

আগামী সপ্তাহ অবধি ঠেসে বুক করা হয়ে গেছে সমস্ত হলের ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’ ছবির টিকিট। ছবি মুক্তির একসপ্তাহ আগে ঠেসে বুক হয়ে গিয়েছিল সমস্ত হলের ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’ ছবির টিকিট।

আইনক্সের চিফ পোগ্রামিং অফিসার রাজেন্দ্র সিং জয়লা বলেন, “সারা দেশে ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’-এর টিকিট খুব অল্প সময়ের মধ্যে বিক্রি হয়ে গেছে, যা প্রত্যাশিতই ছিল। টিকিট বিক্রি শুরু হওয়ার প্রথম দিন থেকেই অগ্রিম বিক্রি অভূতপূর্ব সাড়া জাগিয়েছিল। আমরা হিন্দি এবং আঞ্চলিক ভাষার ক্ষেত্রেও টিকিট বিক্রিতে ব্যাপক প্রতিক্রিয়া পাচ্ছি। ছবি মুক্তির দিন রেকর্ড সংখ্যক দর্শক দেখতে চলেছেন ‘অ্যাভেঞ্জার্স: এন্ড গেম’।”

কলকাতার বাণিজ্য-বিশেষজ্ঞ পঙ্কজ লাডিয়া ইন্ডিয়ান এক্সপ্রেস বাংলাকে জানিয়েছেন, “অন্য কোনো ছবির বাজারের সঙ্গে এর কোনো তুলনা হয় না। যে ভাবে অগ্রিম বুকিং হয়েছে, তা ইদানীং কালে কোনো ছবিতে দেখা যায় নি। ‘অ্যাভেঞ্জারর্স: এন্ড গেম’-এর জন্য কোনো ছবি এই সময় রিলিজ করছে না। কলকাতায় কত টাকার ব্যবসা করবে তা এই মুহূর্তে বলা মুশকিল, তবে ঘণ্টায় ঘণ্টায় বেড়ে চলেছে টিকিট বিক্রি।”

Get all the Latest Bengali News and West Bengal News at Indian Express Bangla. You can also catch all the Technology News in Bangla by following us on Twitter and Facebook

Web Title:

You can see the search results vanishing in the air similar to how the characters vanished at the end of the last avengers movie when thanos snapped his finger

The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com.
Advertisement

ট্রেন্ডিং
করোনা আপডেট
X