scorecardresearch

বড় খবর
এক ফ্রেমে কেন্দ্রীয় কয়লামন্ত্রী ও কয়লা মাফিয়া, বিজেপিকে বিঁধলেন অভিষেক

দেশে আসার আগেই ব্যবহার করতে পারবেন এই ফোন

অনুষ্ঠানে অংশগ্রহণকারীকে দিয়ে একটি চুক্তিপত্র সই করিয়ে নেওয়া হবে যেখানে উল্লেখ থাকবে, অংশগ্রহণকারীরা ফোনের ছবি ও নানা তথ্য বাজারে ফাঁস করতে পারবেন না।

দেশে আসার আগেই ব্যবহার করতে পারবেন এই ফোন

চার সপ্তাহ বাদ ভারতে রেডমি Redmi K20 Pro এবং K20 লঞ্চ করবে। তার আগেই কোম্পানি এমআই এক্সপ্লোরার নামের অনুষ্ঠানের আয়োজন করেছে। যেখানে ৪৮ জন আবেদনকারীকে ফোন ব্যবহারের সুযোগ দেওয়া হবে।

২৫ জুনের মধ্যে শাওমি সব আবেদনকারীকে নোটিফিকেশন পাঠাবে মেলের মাধ্যমে। যাঁদের ফোন ব্যবহারের জন্য বাছাই করা হবে, তাঁদেরকে এমআই এক্সপ্লোরার অনুষ্ঠানের জন্য আমন্ত্রণ পাঠানো হবে। অনুষ্ঠানে অংশগ্রহণকারীকে দিয়ে একটি চুক্তিপত্র সই করিয়ে নেওয়া হবে যেখানে উল্লেখ থাকবে, অংশগ্রহণকারীরা, ফোনের ছবি ও নানা তথ্য বাজারে ফাঁস করতে পারবে না।

এখন প্রশ্ন আপনি কেমনভাবে আবেদন জানাবেন ? ‘Mi Forum’ পেজে রেজিস্টার করুন, সেখানে আপনার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দিয়ে তৈরি করুন এমআই কমিউনিটি প্রফাইল।

6GB/64GB, 6GB/128GB, 8GB/256GB তিনটি ভার্সনে পাওয়া যাবে K20। একইসঙ্গে 6GB/64GB, 6GB/128GB, 8GB/128GB, 8GB/256GB-র মডেলে পাওয়া যাবে K20 Pro। ফাঁস হওয়া তথ্য অনুযায়ী যার ২৬ হাজার টাকা থেকে দাম শুরু হতে পারে এই ফোনের। মনে করা হচ্ছে ‘কে’ সিরিজে আওতায় থাকতে পারে Redmi K20 এবং Redmi K20 Pro। তবে বাকি রেডমির বাজার চলতি ফোনের চেয়ে কতটা আলাদা হতে পারে তা নিয়ে ধোঁয়াশা আছে। কারণ এই মূহুর্তে বাজার চলতি রেডমির ৪৮ মেগাপিক্সলের ক্যামেরার ফোন রয়েছে তিনটি।

৪০০০ mAh ব্যাটারি, স্ন্যাপড্রাগন ৮৫৫ প্রসেসর ও ৪৮ মেগাপিক্সেলের ক্যামেরা সঙ্গে ৬.৩৯ ইঞ্চির AMOLED ডিসপ্লে হতে পারে ফোনটির ইউএসপি। অন্যদিকে সাধ্যের দামে Poco F2 ফোনটি চলে ৮৫৫ প্রসেসরে।

Read the full story in English

Stay updated with the latest news headlines and all the latest Technology news download Indian Express Bengali App.

Web Title: You can use xiaomis redmi k20 pro before the india launch heres how