ইউটিউবের প্রধান কার্যালয়ে চলল গুলি, নিহত তিন

মঙ্গলবার সানফ্রান্সিসকোতে ইউটিউবের প্রধান কার্যালয়ে এক মহিলার ছোড়া গুলিতে ঘটনাস্থলে নিহত তিন। এই ঘটনাকে ঘিরে ট্যুইট করলেন জ্যাক ডোরসি, সুন্দর পিচাই এবং টিম কুক।

Youtube headquar shooting California
গতমঙ্গলবার ইউটিউবের প্রধান কার্যালয়ে গুলিবর্ষন
গতকাল সানফ্রান্সিসকোতে ইউটিউব-এর প্রধান কার্যালয়ে এক অজ্ঞাতপরিচয় মহিলা হঠাত গুলি চালালেন। আকস্মিক এই ঘটনায় নিহত  হন তিনজন এবং আহত বেশ কয়েকজন। রয়টার্সের প্রতিবেদন অনুযায়ী, গুলি চালানোর পর গুগল কোম্পানীর পাশের রাস্তা দিয়ে পালিয়ে যাওয়ার সময় আত্মঘাতী হন তিনি। আহতদের রাতারাতি নিয়ে যাওয়া হয় স্থানীয় হাসপাতালে।

গুগল সিইও সুন্দর পিচাই ট্যুইটারের মাধ্যমে জানিয়েছেন, যে এই ঘটনাটি খুব দুঃখজনক, এবং তা বর্ণনা করার জন্য কোন ভাষা নেই। ঘটনাটি কেন ঘটেছে কারা ঘটিয়েছে তা এখন খতিয়ে দেখা হচ্ছে। অ্যাপল সিইও টিম কুক তাঁর ট্যুইটার ফিডের মাধ্যমে মৃতের পরিবারের পাশে থাকার আশ্বাস দিয়েছেন।

 

প্রসঙ্গত ট্যুইটারের সিইও এবং কো-ফাউন্ডার জ্যাক ডোরসি ইউটিউব অফিসের ঘটনাটির জন্য দুঃখপ্রকাশ করেছেন। সুন্দর পিচাই জানিয়েছেন ভয়াবহ এই দুর্ঘটনার রেশ কাটিয়ে উঠতে সমগ্র গুগল কোম্পানী একটি পরিবার হিসেবে পাশে দাঁড়াবে। গুগলের কমিউনিকেশন্স টিম নোটটি তাঁদের ট্যুইটার পেজের মাধ্যমে শেয়ার করেছে। ট্যুইটার প্রতিষ্ঠানটি বর্তমানে আহতদের পাশে রয়েছে এবং হাসপাতাল পরিস্থিতি পর্যবেক্ষণ করছে।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Youtube headquarters shooting three people were died

Next Story
নোকিয়া নিয়ে এল একগুচ্ছ নতুন ফোন
Show comments