বড় খবর

‘ডেলিভারি বয়’দের ফোনে ‘আরোগ্য সেতু’ অ্যাপ বাধ্যতামূলক করল জোম্যাটো

আরোগ্য সেতু অ্যাপ ইন্সটল করার পর সেটি যদি অন থাকে তবেই লগইন সম্ভব সময়টা ডেলিভারি পার্টনার অ্যাপ।

ফুড ‘ডেলিভারি বয়’দের ফোনে সরকারের ‘আরোগ্য সেতু’ অ্যাপ রাখা বাধ্যতামূলক বলে ঘোষণা করলেন জোম্যাটো সিইও দীপেন্দর গোয়েল। ২ এপ্রিল কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী কোভিড-১৯ আক্রান্তদের নজরে রাখতে এই অ্যাপ লঞ্চ করেছে।

বুধবার টুইটারে গোয়েল বলেন, ” প্রত্যেক ‘ডেলিভারি বয়’ এর ফোনে ইনস্টল করা থাকবে ‘আরোগ্য সেতু’ অ্যাপ। করোনা সংক্রমণ যাতে না হয় তার জন্যই এই সিদ্ধান্ত। কোন ব্যক্তি যদি কোভিড-১৯ পরীক্ষা করেন এবং তার পজিটিভ আসে তাহলে ওই অ্যাপে সেই তথ্য থাকবে। কাজেই ডেলিভারি বয় সহজেই বুঝতে পারবেন তার সামনে দাঁড়িয়ে থাকা মানুষটি কবির নাইনে আক্রান্ত কিনা।”

তিনি আরও বলেন, ফোনে আরোগ্য সেতু অ্যাপ ইনস্টল থাকলে, তবেই জোম্যাটো ডেলিভারি পার্টনার অ্যাপ লগইন করা যাবে। উল্লেখ্য, আরোগ্য সেতু অ্যাপ ইন্সটল করার পর সেটি যদি অন থাকে তবেই লগইন সম্ভব সময়টা ডেলিভারি পার্টনার অ্যাপ।

এই প্রথম জোম্যাটো ডেলিভারি বয় দের জন্য কোন বিষয় বাধ্যতামূলক করা হল। এর আগে জোম্যাটোর লাল টি-শার্ট পড়ে ডেলিভারি করা বাধ্যতামূলক ছিল না।

Get the latest Bengali news and Technology news here. You can also read all the Technology news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Zomato makes it mandatory for delivery partners to install aarogya setu app

Next Story
‘জুম’কে যোগ্য জবাব দিতেই কি লঞ্চ হল ভারতীয় ‘নমস্তে’ অ্যাপ ?
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com