বড় খবর

হাতে নাতে পাকড়াও এটিএম জালিয়াত

ইন্ডিয়ান এক্সপ্রেসডট কমের সঙ্গে কথা বলার সময়ে উত্তর ত্রিপুরার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী বলেন, ২৩ বছরের সানি বাডি হরিয়ানার হিসারের বাসিন্দা।

ATM Fraud Tripura
প্রতীকী ছবি
হাতে নাতে ধরা পড়ল এক ২৩ বছর বয়সী সাইবারক্রিমিন্যাল। উত্তর ত্রিপুরার ধর্মনগরে শনিবার সন্ধেয় এক এটিএম কার্ড ক্লোন করবার সময়ে তাকে পাকড়াও করা হয় বলে আধিকারিকরা জানিয়েছেন। কার্ড ক্লোন করে টাকা তোলার উদ্দেশ্য ছিল তার, এমনটাই অভিযোগ।
ইন্ডিয়ান এক্সপ্রেসডট কমের সঙ্গে কথা বলার সময়ে উত্তর ত্রিপুরার পুলিশ সুপার ভানুপদ চক্রবর্তী বলেন, ২৩ বছরের সানি বাডি হরিয়ানার হিসারের বাসিন্দা।
তিনি জানান, “ধৃতের কাছ থেকে ৫টি মিনি ডিএক্স মেশিন ও এটিম কার্ড ক্লোনিং ও স্কিমিংয়ের জন্য প্রয়োজনীয় সরঞ্জাম পাওয়া গিয়েছে। ধর্মনগর থানা ওই ব্যক্তির বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধিন ৩৮২ (বি) ধারায় মামলা দায়ের করা হয়েছে।”
আটক ব্যক্তিকে স্থানীয় আদালতে পেশ করা হলে তাকে তিন দিনের পুলিশ হেফজতে পাঠানো হয়।
ত্রিপুরায় বিশাল এটিএম জালিয়াতির ঘটনার দুদিন পর গত বছর ১৯ ফেব্রুয়ারি বিষয়টি প্রকাশ্যে এলে দুই তুর্কি নাগরিক হাকান জানবুরকান এবং ফেতা আলদেমির ও দুই বাংলাদেশি নাগরিক মহম্মদ হান্নান ও মহম্মদ রফিকুল ইসলামকে পশ্চিমবঙ্গ থেকে আটক করা হয়।

Get the latest Bengali news and Tripura news here. You can also read all the Tripura news by following us on Twitter, Facebook and Telegram.

Web Title: Atm cloning man arrested dharmanagar

Next Story
জামিন পেলেন প্রাক্তন ডাকসাইটে সিপিএম মন্ত্রীBadal Chowudhury
The moderation of comments is automated and not cleared manually by bengali.indianexpress.com