scorecardresearch

বড় খবর

আগরতলায় হাসপাতালে কোভিড রোগিণীর আত্মহত্যার অভিযোগ

মৃতা দীর্ঘদিন ধরে কিডনির সমস্যা ও সর্দি কাশিতে ভুগছিলেন বলে জানা গিয়েছে।

Tripura Covid Suicide
বিধাননগরে মা-মেয়ের দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য

আগরতলার জিবি পন্থ হাসপাতালে মঙ্গলবার একজন কোভিড-১৯ রোগী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। রাজ্যের অতিরিক্ত মুখ্যসচিব এস কে রাকেশ সাংবাদিকদের বলেন, সোমবার বছর ৫০-এর এক মহিলাকে হাসপাতালের ফ্লু বিভাগে ভর্তি করা হয়, এবং তাঁর নমুনা পরীক্ষার জন্য গ্রহণ করা হয়। আধিকারিক বলেছেন, “ওই মহিলার দেহ ভোর ৫ টা নাগাদ হাসপাতালের শৌচাগার থেকে উদ্ধার করা হয়। আমরা বেলা ১১টা নাগাদ তাঁর পরীক্ষার রিপোর্ট পেয়েছি, যা থেকে জানা গিয়েছে ওঁর করোনাভাইরাস সংক্রমণ ছিল।”

নাম প্রকাশে অনিচ্ছুক ত্রিপুরা পুলিশের এক আধিকারিক বলেছেন, মৃতার মা সোমবার সকালে মেয়েকে দেখতে আসেন। বেডে দেখতে না পেয়ে তিনি খোঁজাখুঁজি শুরু করেন। পরে মহিলার মৃতদেহ কাছের এক শৌচাগার থেকে উদ্ধার হয়। মৃতা দীর্ঘদিন ধরে কিডনির সমস্যা ও সর্দি কাশিতে ভুগছিলেন বলে জানা গিয়েছে।

পুলিশ অস্বাভাবিক মৃত্যুর মামলা দায়ের করেছে এবং মৃতদেহ পোস্ট মর্টেমের জন্য পাঠিয়েছে। সাম্প্রতিকতম রিপোর্ট অনুসারে ত্রিপুরায় ৪২৪ জন কোভিড আক্রান্ত। এঁদের মধ্যে ১৭৩ জন সুস্থ হয়ে গিয়েছেন এবং আইসোলেশন সেন্টার থেকে তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। বর্তমানে রাজ্যে ২৫১ জনের সক্রিয় সংক্রমণ রয়েছে।

এখনও পর্যন্ত ৩৩২৩৫ জনকে বিভিন্ন সময়ে নজরাধীন রাখা হয়েছে ও পরীক্ষা করা হয়েছে ২৮৩৬০ জনকে। এঁদের মধ্যে ২০১৫২ জন ১৪ দিনের পর্যবেক্ষণ সম্পন্ন করেছেন এবং তাঁদের ছেড়ে দেওয়া হয়েছে। ছেড়ে দেওয়া ১২০৮৩ জনকে নজরাধীন রাখা হয়েছে, তাঁদের মধ্যে ৪৬৪ জনকে বিভিন্ন কোয়ারান্টিন সেন্টার ও ১২৬১৯ জনকে হোম কোয়ারান্টিনে রাখা হয়েছে।

Stay updated with the latest news headlines and all the latest Tripura news download Indian Express Bengali App.

Web Title: Tripura covid patient allegedly commits suicide in hospital